Home বিনোদন এ যাত্রায় আর ফেরা হলো না

এ যাত্রায় আর ফেরা হলো না

- Advertisement -

ভক্তরা তাকে চেনেন নায়ক রাজ রাজ্জাক নামে, আব্দুর রাজ্জাক তার পোশাকি নাম। গত বছর প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন তিনি, বলতে গেলে মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছিলেন। কিন্তু এবার আর ফেরানো গেল না। ৭৫ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে।

ভর্তি ছিলেন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। অবস্থাও ছিল গুরুতর। চিকিৎসকেরাও চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু এ যাত্রায় আর ফেরা হলো না। আজ সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে ইউনাইটেড হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

- Advertisement -

নায়ক রাজ্জাকের মৃত্যুর গুজব বারবারই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। ২০১৫ সালের গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে এই নায়কের মৃত্যুর খবর।

সারারাত চিন্তিত ছিলেন ভক্তরা। শেষ পর্যন্ত ছোট ছেলে সম্রাট নিশ্চিত করেন ‘বাবা বেঁচে আছেন। ‘
গতবছর একেবারে অবস্থা খুবই শোচনীয় ছিল কিন্তু সে যাত্রাতেও ফিরে আসেন এই অভিনেতা। সর্বশেষ কয়েকমাস আগে নায়করাজের মৃত্যুর গুজব ছড়ায়। কিন্তু সেটা ডালপালা মেলতে পারেনি। আর আজ এতো আকস্মিক ভাবেই খবর এলো যে ভক্ত ওশুভাকাঙ্ক্ষীরা বুঝতেও পারছিলেন না আসলে ঘটনাটা সত্য না মিথ্যে। এবার আর মিথ্যে হবার সুযোগই দিল না সে খবর।

রাজ্জাক এবছর পচাত্তর তম জন্মদিনে বলেছিলেন, ‘আমার প্রেম আমার ভালবাসা আমার সবকিছু অভিনয়, চলচ্চিত্র। এছাড়া আমি আর কিছু জানি না, পারি না। আল্লাহ অনেক সুযোগ দিয়েছেন, অনেক কিছু করতে পারতাম। করিনি। স্বপ্ন ছিল আজীবন কাজ করতে করতে মারা যাব। মরেই গেছিলাম প্রায়। আবার ফিরে এসেছি, আল্লাহ ফিরিয়ে দিয়েছেন। যেন কাজ করতে করতে মরে যেতে পারি, এই দোয়া আমি সবার কাছে চাই।

এ যাত্রায় আর ফিরলেন না নায়করাজ। ২০১৭ সালের আগস্টের সন্ধ্যা হারালো বাংলাদেশের চলচ্চিত্র জগতের সবচেয়ে উজ্জ্বল নক্ষত্রকে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

- Advertisement -