Home বিনোদন মৃত্যুর আগে শেষ যে কথা বলে গেলেন নায়করাজ

মৃত্যুর আগে শেষ যে কথা বলে গেলেন নায়করাজ

- Advertisement -

মৃত্যুর আগে বাংলা চলচ্চিত্রের নায়করাজ শেষ কিছু কথা বলেছিলেন তার ভক্ত তথা বাংলাদেশের সকল সিনেমাপ্রেমীদের উদ্দেশ্যে। কথা গুলোতে তিনি তার ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। জানিয়েছেন কৃতজ্ঞতা। নায়করাজের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

নায়করাজের শেষ কথাগুলো হুবুহু দেওয়া হল:

- Advertisement -

আমার দীর্ঘ এ চলচ্চিত্র অভিনয় জীবনে অপ্রাপ্তি বলে কিছু নেই। সবকিছু যেন না চাইতেই পেয়েছি। বাংলাদেশের মানুষ আমাকে যে সম্মান দিয়েছে তা আমি কখনোই ভুলবো না। সাধারণ মানুষ আমাকে ভালোবেসে গ্রহণ করেছে, আমার ছবি কষ্ট করে হলে গিয়ে দেখে, আমাকে নায়করাজ উপাধি দিয়েছে। এক জীবনে আর কিবা চাইবার থাকে একজন মানুষের? আমার ইচ্ছে ছিলো, আমার সঙ্গে আমার সন্তানও অভিনয় করবে। আমার সে ইচ্ছাও পূরণ হয়েছে। ‘চাপা ডাঙার বউ’ ছবির মাধ্যমে আমার বড় ছেলে বাপ্পারাজকে চলচ্চিত্রে নিয়ে আসি আমি।

এর পর অসংখ্য জনপ্রিয় ছবি বাংলাদেশের সিনেমাপ্রিয় দর্শককদের উপহার দিয়েছে সে। তিন বছর আগে ‘আমি বাঁচতে চাই’ ছবির মাধ্যমে আমার ছোট ছেলে সম্রাটও চলচ্চিত্রে পদার্পণ করে। অনেকেই তাদেও অভিনয় দেশে মুগ্ধ হয়েছেন। বিভিন্ন জায়গায় গেলে মানুষ যখন বলে, ‘যোগ্য পিতার যোগ্য সন্তান’ তখন গর্বে আমার বুকটা ভওে যায়।

আমি সত্যি পৃথিবীতে একজন সুখী মানুষ। লক্ষীর মতো সহধর্মিনী, বাপ্পারাজ, বাপ্পী, সম্রাট ও ময়না মতো সন্তানের বাবা হতে পেরেছি। আমার জীবনে অপ্রাপ্তি বাক্যটা আসলে মানায় না। প্রাপ্তিতেই ভরপুর আমার ৬৯ বছরের জীবন।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ২২ আগস্ট ২০১৭,

লেটেস্টবিডিনিউজ.কম/এসপি

- Advertisement -