Home খেলা যাদের ছাড়া জীবন কল্পনাই করতে পারেন না সাকিব

যাদের ছাড়া জীবন কল্পনাই করতে পারেন না সাকিব

- Advertisement -

বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশ্বজুড়ে বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ড হিসেবে পরিচিত। ব্যাট-বলই তার জীবন। এই ব্যাট বল নিয়েই তার জীবনের যত গল্প। কিন্তু ব্যাট-বলের বাইরেও রয়েছে তার আরও একটি জগৎ।

যে জগতটি সমৃদ্ধ দুজন মানুষকে ঘিরে। যাদের ছাড়া জীবন কল্পনাই করতে পারেন না সাকিব আল হাসান। এই দুজনের প্রতি প্রচণ্ড ভালোবাসার বহিঃপ্রকাশ করেছেন সাকিব নিজেই। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি জানিয়েছেন তার ভালোবাসার কথা।

- Advertisement -

এতক্ষণে বুঝে যাওয়ার কথা সাকিবের ভালোবাসার মানুষ কারা। তারা আর কেউ নয়, স্ত্রী শিশির ও একমাত্র কন্য আলাইনা। দুজনকে উদ্দেশ করে সাকিব ফেসবুকে লিখেন, ‘তোমাদের দু’জনকেই আমি প্রচণ্ড ভালবাসি। আমার পৃথিবীর সবচেয়ে প্রিয় এই দু’জন মানুষকে জানাই ভালবাসা দিবসের শুভেচ্ছা।’

পাঠকদের জন্য সাকিবের হুবুহু স্ট্যাটাস তুলে দেওয়া হলো…

‘আমার এবং শিশিরের দাম্পত্য জীবনের প্রায় ছয় বছর পার হতে চললো, সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমাদের জীবনে এসেছে ফুটফুটে এক সন্তান, আলাইনা। আমার পুরো জগতটাই এখন এ দু’জন ভালবাসার মানুষ দিয়ে ঘেরা। তাদের ছাড়া জীবনটা কল্পনাই করতে পারি না আমি। তোমাদের দু’জনকেই আমি প্রচণ্ড ভালবাসি। আমার পৃথিবীর সবচেয়ে প্রিয় এই দু’জন মানুষকে জানাই ভালবাসা দিবসের শুভেচ্ছা।’

সাকিবের এখন থাকার কথা ছিল বাংলাদেশ দলের সঙ্গে নিউজিল্যান্ডে। কিন্তু ইনজুরির কারণে তিনি অবস্থান করছেন দেশেই। বিপিএল ফাইনালে কুমিল্লার বিপক্ষে আঙুলের ইনজুরিতে পড়েন সাকিব। চিকিৎসক জানিয়েছেন তার ফিরতে কমপক্ষে তিন সপ্তাহ সময় লাগবে।

লেটেস্টবিডিনিউজ.কম/পিএস  

- Advertisement -