Home বিনোদন বিচ্ছেদের পথে শিল্পা শেঠি

বিচ্ছেদের পথে শিল্পা শেঠি

- Advertisement -

২০০৯ সালে ব্যবসায়ী রাজকুমার কুন্দ্রাকে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। বিবাহিত জীবনে এ জুটি বেশ সুখী বলেই জানা য়ায়। কিন্তু হঠাৎ কি এমন হলো যে তারাও এবার বিচ্ছেদের পথে হাঁটছেন?

কিন্তু ঘটনা একেবারেই সত্যি নয়। নিছকই মজা। আর এই পুরো ঘটনার নেপথ্যে রয়েছেন কলকাতার পরিচালক অনুরাগ বসু। বর্তমানে ড্যান্স বিষয়ক রিয়ালিটি শো ‘সুপার ডান্স থ্রি’-তে বিচারকের দায়িত্ব পালন করছেন শিল্পা। সেখানে আছেন অনুরাগও।

- Advertisement -

ওই শোয়ের সম্প্রতি হয়ে যাওয়া একটি পর্বে শিল্পা যখন মেকআপে ব্যস্ত, তখন অনুরাগ নায়িকার মোবাইল ফোন নিয়ে তার মাকে একটি এসএমএস পাঠান। যেখানে লেখেন, ‘বেশ কিছুদিন ধরে শিল্পার সঙ্গে রাজের প্রচুর ঝগড়া হচ্ছে। শিল্পা আর পারছেন না, তিনি রাজের থেকে ডিভোর্স চান।’

এই বার্তা পেয়ে খুব চিন্তায় পড়ে যান শিল্পার মা। এর মধ্যে শোয়ের আরেক বিচারক গীতা কাপুর শিল্পাকে জানান, নিছক মজা করতেই অনুরাগ শিল্পার ফোন নিয়ে মেসেজটি পাঠিয়েছেন। তিনি যেন কিছু মনে না করেন।  

এরপরই শিল্পা তার মাকে ফোন করে বিষয়টি বোঝান। বলেন, পুরোটাই অনুরাগ মজার ছলে করেছেন। কোনো চিন্তা যেন তিনি না করেন। শিল্পার মাতৃত্ব এবং বিচ্ছেদ সংক্রান্ত যে কোনো খবরে যেন কান না দেন। ভবিষ্যতে এরকম কিছু ঘটলে শিল্পাই তার মাকে জানাবেন।

বেশ কয়েক বছর রুপালি পর্দার বাইরে শিল্পা। তবে তার ফিটনেস ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এছাড়া নিয়মিত তাকে দেখা যায় বিভিন্ন ড্যান্স রিয়ালিটি শোয়ে বিচারকের ভূমিকায়। ১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে ‘বাজিগর’ ছবির মাধ্যমে অভিনয়ে অভিষেক হয়েছিল এই নায়িকার।

- Advertisement -