Home বিনোদন পাঁচ বছর প্রেমের পর নায়িকা জলির বিয়ে

পাঁচ বছর প্রেমের পর নায়িকা জলির বিয়ে

- Advertisement -

‘অঙ্গার’, ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ এই তিন ছবির নায়িকা জলি। ২০১৬ সালে ‘অঙ্গার’ ছবির মাধ্যমে আবেদনময়ী এই নায়িকার ঢাকাই ছবিতে অভিষেক হয়। পরবর্তীতে অন্য দুটি ছবি মুক্তি পায়। জলি অভিনীত ‘ডেঞ্জার জোন’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায়।
আরও কিছু ছবিতে কাজের কথা চলছে তার। এরই মধ্যে জলি বিয়ের ঘোষণা দিলেন।

গতকাল (১৬ মে) দীর্ঘদিনের প্রেমিক আরাফাত রহমানের সঙ্গে রাজধানীতে নিজের বাসায় বাগদান সেরেছেন এই নায়িকা। আরাফাত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি পারিবারিক ব্যবসার সঙ্গে জড়িত। তবে বিয়ের তারিখ এখনও চূড়ান্ত হয়নি বলে জানান তিনি।

- Advertisement -

জলি বলেন, আরাফাতের সঙ্গে আমার সম্পর্ক পাঁচ বছর আগে থেকে। তখন আমি নায়িকা হইনি, সাধারণ একটি মেয়ে জলি। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক পরিণয়ে গড়াল, এটা আমার জন্য অনেক আনন্দের। কারণ আমরা একে অপরকে পাচ্ছি। এখন দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ের তারিখ চূড়ান্ত করা হবে।

বিয়ের পর চলচ্চিত্রে অভিনয় করবেন কিনা জবাবে জলি বলেন, অভিনয় করবো কিনা তা নির্ভর করছে পরিবারের ইচ্ছার উপরে। আমার শ্বশুরবাড়ি থেকে যদি চায় তাহলে কাজ করবো। না হলে ছেড়ে দেবো। এখানে আমার কোনও সিদ্ধান্ত নেই। তাদের কথাই চূড়ান্ত। আমাদের নতুন জীবনের জন্য সবাই দোয়া করবেন।

- Advertisement -