Home ভারত আম্বানির বড় ছেলের তাক লাগানো বিয়ের কার্ড

আম্বানির বড় ছেলের তাক লাগানো বিয়ের কার্ড

- Advertisement -

মেয়ের পর এবার ছেলের বিয়েতেও আলোড়ন সৃষ্টি করার পথে মুকেশ আম্বানি। আর তাইতো ছেলের বিয়েতে অ্যানিমেটেড কার্ড দিয়েই অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছেন তিনি। সম্প্রতি তাক লাগানো বিয়ের কার্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, গত বছরের মার্চ মাসে শ্লোক মেহতার সঙ্গে এনগেজমেন্ট হয় নিতা ও মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির। শ্লোক রাসেল মেহতা এবং মোনার ছোট মেয়ে।

- Advertisement -

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ৯ মার্চ বিয়ে হতে চলেছে তাদের। গোলাপি বাক্সে কৃষ্ণ ও রাধার একটি ছবি রয়েছে, ফুলে ঢাকা মাঠে ময়ূরের মাঝে দাঁড়িয়ে রয়েছেন দেবতারা। এই বাক্স খুললেই রূপোর ছবির ফ্রেমে বাঁধানো আরেকটি ছবি রয়েছে কৃষ্ণ ও রাধার। ভেতরে থাকা ছোট্ট বাক্স খুললেই বেরিয়ে আসবে বিয়ের কার্ড। কমলা রঙের এই কার্ডে নববধূ ও বরের জন্য আশীর্বাদ চাওয়া হয়েছে। লেখা রয়েছে, ‘হে সূর্যদেব আপনি আমাদের আকাশের আলো। আপনি আমাদের প্রত্যেক শ্লোককে আলোকিত করুন।’

কার্ড খুললেই দেখা যাবে, মুকেশ আম্বানি ও নিতা আম্বানির একটি বার্তা। পরবর্তী পৃষ্ঠাগুলোয় বিয়ের নানা অনুষ্ঠানের বিবরণ ও সময় সম্পর্কে বিশদ লেখা রয়েছে। প্রতিটি অনুষ্ঠানের পৃষ্ঠার অন্য পাশে একটি পপ-আপ কার্ড রয়েছে যাতে কৃষ্ণ বা গণেশের ছবি রয়েছে।

মুম্বাইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড সেন্টারে বিয়ের অনুষ্ঠান আয়োজিত হবে। এরপরে ১০ মার্চ মঙ্গল পর্ব উদযাপন হবে। বিয়ের পুরো অনুষ্ঠানটি শেষ হবে ১১ মার্চ।

রিলায়েন্সের চেয়ারম্যান মুকেশ আম্বানি গত সোমবার মুম্বাইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে আকাশ ও শ্লোকের বিয়ের প্রথম আমন্ত্রণপত্র পৌঁছে দেন।

লেটেস্টবিডিনিউজ.কম/পিএস  

- Advertisement -