রাতে মাঠে নামছে ফ্রান্স-আর্জেন্টিনা

বৃহস্পতিবার (১১ অক্টোবর) প্রীতি ম্যাচে মাঠে নামছে রাশিয়া বিশ্বকাপজয়ী ফ্রান্স। একই দিনের অন্য দুই ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা ও স্পেন।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন দল ফ্রান্সের মুখোমুখি হবে হবে আইসল্যান্ড। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়। তবে এই ম্যাচে থাকছেন না রাশিয়া বিশ্বকাপে স্কোয়াডের বাইরে থাকা ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমা। এই ম্যাচে মাঠ কাঁপাবেন আঁতোয়া গ্রিজম্যান, এমবাপ্পে, উসমান ডেম্বেলেরা।

দিনের আরেকটি প্রীতি ম্যাচে শক্তিশালী স্পেনের মোকাবিলা করবে ওয়েলস। বাংলাদেশ সময় রাত ১২ টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। তবে চোটের কারণে ঘরের মাঠে স্পেনের বিপক্ষে এই ম্যাচে থাকছেন না তারকা ফরোয়ার্ড গ্যারেথ বেল।

রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগুই জানিয়েছিলেন, পেশির চোটে ভুগছেন বেল। ওয়েলসের কোচ রায়ান গিগস জানিয়েছেন, এই ম্যাচে মাঠে নামা হচ্ছেনা বেলের। এরপর মঙ্গলবার (১৬ অক্টোবর) নেশনস লিগে আয়ারল্যান্ডের বিপক্ষেও মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা আছে গ্যারেথ বেলের।

বৃহস্পতিবার আরেকটি প্রীতি ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষে ঘরের মাঠে খেলবে ইরাক। এই ম্যাচেও থাকছেন না আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ইরাকের প্রিন্স ফয়সাল বিন ফাহাদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে ম্যাচটি।

বৃহস্পতিবার ওয়েফা নেশনস লিগের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় রাত ১২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে পোল্যান্ড ও পর্তুগালের ম্যাচ। রাত ১টা ৪৫ মিনিটে মুখোমুখি হবে রাশিয়া-সুইডেন।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে