Home ধর্ম থাইল্যান্ড ক্বিরাত সম্মেলনে যাচ্ছেন ইক্বরা’র সভাপতি শাইখ আহমাদ বিন ইউসুফ

থাইল্যান্ড ক্বিরাত সম্মেলনে যাচ্ছেন ইক্বরা’র সভাপতি শাইখ আহমাদ বিন ইউসুফ

- Advertisement -

আন্তর্জাতিক কুরআন তেলাওয়াত সংস্থা (ইক্বরা) এর সভাপতি, বাংলাদেশ ক্বিরাত ইন্সটিটিউট এর পরিচালক, বিশ্বখ্যাত ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারী থাইল্যান্ডের ব্যাংককে ইসলামিক কাউন্সিল অব থাইল্যান্ড কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক মীলাদুন্নবী সাঃ সম্মেলনের অন্যতম প্রধান আকর্ষন হিসেবে অংশ নিতে আজ ২ এপ্রিল ঢাকা ত্যাগ করবেন।

সেন্ট্রাল ইসলামিক কাউন্সিল অব থাইল্যান্ড এর সভাপতি আনান ওয়ানাইলোহ এক বিবৃতির মাধ্যমে জানান এ সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন থাই রাজা কিং ক্লং কাও এবং অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন মন্ত্রীবর্গ, উচ্চপদস্থ কর্মকর্তা, স্কলারস্ ও রাস্ট্রদূতগণ। প্রধান আকর্ষন হিসেবে থাকবেন ইত্তেহাদুল কুররা আল আলামিয়ার প্রেসিডেন্ট মিসরের ড. আহমাদ নাঈনা এবং বাংলাদেশের শাইখ আহমাদ বিন ইউসুফ আল আযহারী।

- Advertisement -

এছাড়াব্রুনাই,কম্বোডিয়া,ইন্দোনেশিয়া,লাওস,মালয়েশিয়া,মায়ানমার,ফিলিপাইন,সিঙ্গাপুর,ভিয়েতনাম সহ মোট ১২ দেশ থেকে আগত ক্বারি ও আগত অতিথিরা সম্মেলনে অংশগ্রহণ করবেন। সম্মেলনটি ৩ এপ্রিল থেকে ৫ এপ্রিল অনুষ্ঠিত হবে। ক্বারী আহমাদ বিন ইউসুফ আল আযহারি ঐতিহাসিক ৬ দফা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংঘটক ক্বারী মোঃ ইউসুফ রহঃ এর বড় পুত্র।।

- Advertisement -