Home জেলার খবর লাখ টাকা নিয়ে পরিবারসহ লাপাত্তা শফিউল

লাখ টাকা নিয়ে পরিবারসহ লাপাত্তা শফিউল

- Advertisement -

ভূজপুর (চট্টগ্রাম) সংবাদদাতাঃ  ফটিকছড়ি উপজেলার  ভুজপুর থানার হাসনাবাদ গ্রামের  খোশলাপাড়া বাসিন্দা মোঃ শফিউল আলম, পিতাঃ গোলাম মাওলা,মাতাঃ ছুরত জামাল আজ দুই বছরের বেশি সময় ধরে সে  এলাকায় নিখোঁজ।এদিকে সরেজমিনে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে জানা যায়,এলাকায় তার অনেক পাওনাদার।আর এ পাওনা টাকা পরিশোধের ভয়ে, সে এলাকা ছেড়েছে ২বছর। লভ্যাংশের ব্যবসা ছিল তার,পেশায় সে একজন মুরগী ব্যবসায়ী।

এ ব্যাপারে তার ব্যবসায়ীক পাওনাদার জনাব জাফর আহমদ গণমাধ্যমের সহযোগিতা চেয়ে  বলেন ,সে  আমার ব্যবসার  ৮০ হাজার টাকা নিয়ে গত দুই বছরে উধাও । তার পুরো পরিবারসহ এলাকা ছেড়ে আত্মগোপন রয়েছে। 

- Advertisement -

বিষয়টির সত্যতা নিশ্চিত করে দাতমারা ইউনিয়নের  সাবেক ৫নং ওয়ার্ড সদস্য আলী আহমদ মাষ্টার বলেন, সে মুরগীর ব্যবসা করতো।আমি ওয়ার্ড মেম্বার থাকাকালীন সে জাফরের কাছ থেকে  টাকা নিয়েছিলো, এই টাকা পরিশোধ করবে বলে সে অনেকবার সময় নিয়েছিলো আমি সে সুযোগ দিয়েছিলাম । কিন্তু আজ ৩ বছর পেরিয়ে গেলেও সে উক্ত টাকা পরিশোধ করে নি ।সে একজন বাটপার, এখন সে গ্রামেও আসে না। 

এছাড়াও অনুসন্ধানে জানা যায়,  গ্রামীন এনজিও-র IDF এর নারায়ণহাটের কর্মচারী নাম না প্রকাশ করার শর্তে বলেন,  কিস্তির ত্রিশ হাজার টাকা পরিশোধ করে নি সে। অন্য একটি এনজিও  OPCA এর বাবলু দাস অভিযোগ করেন, পনেরো হাজার টাকা পাওনা পরিশোধ করেনি ।

এছাড়াও আরো বেশ ক’টি এনজিওর টাকা পরিশোধ না করার অভিযোগ রয়েছে।এভাবেই পাওনাদারদের হয়রানি করছেন এ শফিউল ।স্থানীয় ভুক্তভোগীরা  তার কাছ থেকে পাওনা টাকা তুলা সহজ নয় জানিয়ে, তার  উপযুক্ত শাস্তিসহ পাওনা টাকা পেতে প্রশাসন ও গণমাধ্যমের  সহযোগীতা চান।

সরেজমিনে  যোগাযোগ করতে গেলে  শফিউলের  ঘরটি  তালাবদ্ধ দেখা যায়।পরে এ বিষয়ে  মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে, ফোনটি বন্ধ করে রাখেন তিনি। 

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস

- Advertisement -