সিনেমায় নাম লেখালেন জনপ্রিয় এই মডেল

কেতিকা শর্মা। দিল্লির বিখ্যাত মডেল তিনি। মডেলিং জগতে জনপ্রিয়তার কাতারে আছেন প্রথম দিকেই। অন্তর্জালে তার ভক্তসংখ্যাও প্রচুর। ইনস্টাগ্রামে তার অনুসারী ২০ লাখের বেশি। প্রতিনিয়ত আকর্ষণীয় ছবি ও ভিডিও পোস্ট করে তিনি অনুসারীদের মাতিয়ে রাখেন।

জনপ্রিয় এই মডেলের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো। একটি ছবি তো বাংলাদেশেও ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। জিম করা অবস্থায় তোলা কেতিকার সেই ছবি দেখে অনেকে বাংলাদেশের মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা ভেবেছিলেন। সেই ছবিতে তার শরীরী আবেদন শিহরিত করে নেটিজেনদের।


সেই কেতিকা শর্মা এবার সিনেমায় নাম লিখিয়েছেন। আর তার রূপালি ভুবনে আত্মপ্রকাশ হচ্ছে দক্ষিণী সিনেমা ‘রোম্যান্টিক’ দিয়ে। এটি পরিচালনা করছেন অনিল পাদৌরি। এটাই এই নির্মাতার প্রথম সিনেমা। এতে অভিনয় করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা আকাশ পুরি।

ভারতীয় গণমাধ্যম জানায়, কেতিকাই নাকি আকাশের সহ-অভিনেতা হিসেবে অভিনয়ের ইচ্ছাপ্রকাশ করেছিলেন। এরপর কেতিকার জনপ্রিয়তা ও সৌন্দর্য্য দেখে ‘রোম্যান্টিক’ টিম তাকে গ্রহণ করে।

ইতোমধ্যে ‘রোম্যান্টিক’ সিনেমার শুটিং শুরু হয়েছে। ভারতের গোয়া’য় চলছে দৃশ্যায়ন। সেখান থেকে নিজের কিছু ছবিও শেয়ার করেছেন কেতিকা। সঙ্গে বললেন, ‘আমার জীবনের প্রথম সিনেমা। প্রথমেই এরকম একটি সিনেমায় সুযোগ পেয়ে আমি আনন্দিত। টিমের সকলের কাছে আমার অশেষ কৃতজ্ঞতা।