Home বিনোদন দুই বাংলায় নতুন ইতিহাস গড়লেন শাকিব-বুবলী

দুই বাংলায় নতুন ইতিহাস গড়লেন শাকিব-বুবলী

- Advertisement -

ঢাকাই ছবিতে মাত্র চার বছরেই দারুণ সাফল্য পেয়েছে শাকিব-বুবলী জুটি। এই চার বছরে তাদের অভিনীত সাতটি ছবি মুক্তি পেয়েছে এবং হিসেব মতে সবগুলো ছবিই ব্যবসাসফল হয়েছে। দর্শকপ্রিয়তার নিরিখেও এই জুটির গ্রহণযোগ্যতা বেশ। তাইতো একের পর এক রেকর্ডের খাতায় নাম লিখিয়ে চলেছেন ঢালিউড সুপারস্টার ও বুবলী।

প্রথমবারের মতো বাংলা চলচ্চিত্রের ইতিহাসে কোনো গান পাঁচ কোটি দর্শকের মাইলফলক স্পর্শ করছে। এটি হচ্ছে শাকিব-বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবির গান ‘দিল দিল দিল’। শুধু বাংলাদেশেই নয়, বরং দুই বাংলার সিনেমা ইতিহাসে এটিই প্রথম গান, যেটি পাঁচ কোটি দর্শক উপভোগ করেছে।

- Advertisement -

ইমরান ও কণার গাওয়া ‘দিল দিল দিল’ গানটি লিখেছেন কবির বকুল। সুর ও সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। বলিউড কোরিওগ্রাফার আদিল শেখের নির্দেশনায় গানের দৃশ্যে নজরকাড়া পারফরমেন্স করেছেন শাকিব-বুবলী। ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর ‘ললিপপ’ নামক ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হয়। এই চ্যানেলেই গানটি রয়েছে পাঁচ কোটির ক্লাবে। এছাড়া অন্যান্য আনঅফিশিয়াল ইউটিউব চ্যানেলেও গানটির প্রচুর দর্শক রয়েছে।

‘বসগিরি’ ছবিটি পরিচালনা করেছিলেন তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। খান ফিল্মসের প্রযোজিত ছবিটি ২০১৬ সালের অন্যতম ব্যবসাসফল ছবি ছিলো। এতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন অমিত হাসান, রজতাভ দত্ত, মিজান প্রমুখ।

- Advertisement -