শাকিবের গালে মিমের লাল লিপিস্টিক!

প্রথমবারের মতো আইটেম গানে অংশ নিয়েছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। ‘আমি নেতা হবো’ ছবির এই গানে বিদ্যা সিনহা মিমকে বেশ আবেদনময়ী হিসেবে দেখা গেলেও শাকিব ছিলেন যথার্থ লুকে। গতকাল রাতে কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘লাল লিপস্টিক’ শিরোনামের এই গান।

প্রিয় চ্যাটার্জির লেখা এ গানে সুর করেছেন আকাশ। গেয়েছেন তৃষা চ্যাটার্জি ও আকাশ। এদুজনই কলকাতার! পুরো গানজুড়ে মাতিয়েছেন মিম। ‘লাল লিপস্টিক’ গানটিতে একঝাঁক তরুণ-তরুণীর সঙ্গে নেচেছেন মিম। উল্লেখ্য, শাকিব খান ও বিদ্যা সিনহা মিমের এটি দ্বিতীয় ছবি। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল তাদের ‘আমার প্রাণের প্রিয়া’। এর মধ্যে তাদের আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের নায়িকা বিদ্যা সিনহা মিম। আর এ ছবিতে মিমের বিপরীতে অভিনয় করছেন শাকিব খান। তবে এই ছবিতে মিম আইটেম গানে নাচবেন। গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে দৃশ্যধারণ করা হয়। আইটেম গানটি এতে অংশ নিয়েছেন শাকিব খান, মিম, সাদেক বাচ্চু ও ডিজে সোহেল।

এ ব্যাপারে মিম বললেন, এ চলচ্চিত্রে আমার চরিত্রটি একজন যাত্রাদলের মেয়ের। তার সঙ্গে আইটেম গানটাও খুব যায়। সবাই মিলে খুব মজা করে পারফর্ম করেছি। আশা করছি দর্শক উপভোগ করবে গানটি।
‘আমি নেতা হবো’ চলচ্চিত্রটিতে শাকিব-মিম ছাড়াও আরও আছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াৎ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৫  ঘণ্টা, ১২  জানুয়ারি, ২০১৮

লেটেস্টবিডিনিউজ.কম/এস

SHARE