Home ম্যাগাজিন প্রকাশ্যে প্রেমিককে ৫২টি চড় প্রেমিকার

প্রকাশ্যে প্রেমিককে ৫২টি চড় প্রেমিকার

- Advertisement -

১৪ ফেব্রুয়ারি ছাড়াও ২০ মে দিনটিকে ভালোবাসার দিন হিসেবে পালন করে থাকেন চীনের তরুণ-তরুণীরা। বিশেষ এই দিনটিকে সামনে রেখে প্রেমিকের কাছে একটি স্মার্টফোন আবদার করেছিলেন প্রেমিকা। প্রেমিক সেই আবদার মেটাতে না পারায় তাকে কষে গুনে গুনে ৫২টি চড় বসিয়ে দিয়েছে অভিমানী প্রেমিকা।

রাস্তায় প্রকাশ্যে প্রেমিককে চড় মারার ঘটনাটি ঘটেছে চীনের ডাজহৌ শহরের রাস্তায়। শহরের সিসিটিভি ফুটেজ ও ওই পথচারীদের মোবাইলে ঘটনাটি ক্যামেরাবন্দি করা হয়।

- Advertisement -

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানানো হয়, ঘটনার পর পুলিশ এসে ওই যুগলকে থানায় নিয়ে যায়। কিন্তু প্রেমিকার কাছে চড় খাওয়ার পরও প্রেমিকার যাতে কোনো ক্ষতি না হয় সেজন্য পুলিশের কাছে অনুরোধ করেন ওই প্রেমিক। এই ঘটনার পর পুলিশ ওই যুগলকে কাউন্সেলিং করিয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই প্রেমিকা অনেকদিন ধরে প্রেমিককে আর্থিক সাহায্য করে আসছিলেন। কিন্তু সাধ করে চীনের ভ্যালেন্টাইনস ডে-তে স্মার্টফোন উপহার চেয়েছিলেন। কিন্তু তা কিনে দিতে পারেননি প্রেমিক। সেই রাগেই প্রেমিককে ৫২টি চড় মারেন তিনি।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, প্রেমিককে একের পর এক চড় মেরে যাচ্ছেন প্রেমিকা। আর অসহায়ভঙ্গিতে চড় সহ্য করে যাচ্ছেন তিনি। এ ঘটনা দেখে আশপাশে লোকজন জড়ো হয়। কয়েকজনকে প্রেমিকাকে বুঝ দিতেও দেখা যায়।

- Advertisement -