Home আন্তর্জাতিক রান্না নিয়ে প্রেমিককে কুপিয়ে হত্যা করল প্রেমিকা

রান্না নিয়ে প্রেমিককে কুপিয়ে হত্যা করল প্রেমিকা

- Advertisement -

রাতের রান্না নিয়ে শুরু হয় কথা কাটাকাটি। এক পর্যায়ে কথার জেরে প্রেমিককে কুপিয়ে খুন করল আঠাশ বছরের প্রেমিকা। ঘটনা ভারতের দক্ষিণ দিল্লির উত্তমনগর এলাকার। অভিযুক্ত ওই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নাইজেরিয়ার বাসিন্দা ছিলেন মৃত ইজু (৩০)। উত্তমনগরে প্রেমিকা এলভি উজুম্মার বাড়িতেই গত তিন মাস ধরে থাকতেন তিনি।

- Advertisement -

পুলিশকে এলভি জানায়, শনিবার দুপুর থেকেই তাদের মধ্যে ঝামেলা শুরু হয়। রাতের খাবার কে রান্না করবে তা নিয়ে। এক কথা, দুই কথায় কাটাকাটি বড় আকার ধারণ করে। ইজুই প্রথম তাকে আঘাত করে। প্রেমিককে ভয় দেখাতেই রান্নাঘর থেকে ছুরি নিয়ে এসেছিল সে। কিন্তু দ্বিতীয়বার ইজু তাকে আঘাত করলে আর মাথা ঠিক রাখতে পারেনি ২৮ বছরের মহিলা। ওই ছুরি দিয়েই প্রেমিকের গায়ে একাধিকবার আঘাত করে সে। এরপর প্রায় আধ ঘণ্টা ইজুকে বেডরুমে বন্দি করেও রাখে। আধ ঘণ্টা পর দরজা খুলে সে দেখে পুরো ঘর রক্তে ভেসে গেছে। তখনই ভয় পেয়ে বন্ধুদের খবর দেয়। সকলে মিলে ইজুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী ও বন্ধুদের কাছ থেকে জানা যায়, হাসপাতাল থেকে ফিরেই নিজেকে ফ্ল্যাটে বন্দি করে রাখে এলভি। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে এবং গ্রেপ্তার করে।

ফ্ল্যাটের কেয়ারটেকার জানান, প্রেমিক এসে থাকার পর থেকেও এই যুগলের বিরুদ্ধে কোনও অভিযোগ আসেনি এতদিন। ঘটনায় হতবাক বিদেশি যুগলের প্রতিবেশীরাও। এর আগে এমন ঝামেলা হতে কেউ দেখেননি।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

- Advertisement -