অশ্লীল দৃশ্যের ‘কাটপিছ’, যা বললেন পপি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সাদিকা পারভিন পপির জন্মদিন ছিল গত সোমবার। দিনটি তার বেশ ভালোই কেটেছে। কারণ পপি তার শুভ এই দিনেই নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘কাট পিছ’। ছবিটি পরিচালনা করবেন বুলবুল বিশ্বাস। এরমধ্যে এ ছবির একটি পোস্টারের ফটোসেশনেও অংশ নিয়েছেন পপি। ছবির পরিচালক তার ফেসবুকে এ ছবির ফার্স্ট লুকও ইতিমধ্যে প্রকাশ করেছেন।

পপি বলেন, ছবির নাম ‘কাট পিছ’ শুনে নেগেটিভ কিছু না ভাবার জন্য সকলকে অনুরোধ করছি। কারণ, আমি আমার ভক্তদের হতাশ করতে চাই না। গল্পটি আমার ভালো লেগেছে। এ ছবিতে আমার বিপরীতে একাধিক নায়ক থাকবে। আর ছবিতে আমার চরিত্রটি ভিন্ন ধরনের। তবে আমার বিপরীতে নায়ক হিসেবে কারা থাকছেন তা এখনই জানাতে চাই না। খুব শিগগির ছবির কাজ শুরু হবে। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন।

এদিকে এ ছবির বাইরে গতকাল থেকে পপি চিত্রনায়ক রিয়াজের বিপরীতে নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। এটি নির্দেশনা দিচ্ছেন রেদওয়ান রনি। পপি এ প্রসঙ্গে বলেন, রিয়াজ ভাইয়ের সঙ্গে এর আগে ‘আশিয়ান সিটি’-এর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। সেটা অনেকদিন আগের কথা। অনেকদিন পর আবারো স্কয়ারের ‘চাকা বল সাবান’-এর বিজ্ঞাপনে আমরা দুজন একসঙ্গে মডেল হিসেবে সাভারে বর্তমানে কাজ করছি। আশা করি, নতুন এ কাজটি দর্শক পছন্দ করবেন।

এর আগে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘রাজনীতি’ নামের একটি সিনেমা নির্মাণ করে প্রশংসিত হন বুলবুল বিশ্বাস। এরপর কিছুদিন বিরতি নিয়ে এবার নতুন সিনেমা নির্মাণের কথা জানালেন তিনি।

জানা গেছে, বাংলাদেশের সিনেমার একটা মন্দ সময়কেই তিনি এবার সেলুলয়েডের ফ্রেমে আনতে চাইছেন। মূলত ২০০১-২০০৮ সাল পর্যন্ত অশ্লীল দৃশ্যে অভিনয় করতে নায়িকাদের একরকম বাধ্য করা হতো। সেসময় নিয়েই ‘কাটপিছ’ সিনেমার গল্প তৈরি হচ্ছে। আর এই সিনেমাটিতেই দেখা যাবে পপিকে। সম্প্রতি ‘কাটপিছ’ এর প্রথম পোস্টার প্রকাশ করা হয়েছে। সেখানে বেশ আবেদনময়ী রূপে দেখা গেছে পপিকে। তবে নায়কের চেহারা স্পষ্ট করেননি নির্মাতা। সিনেমাটিতে পপির সঙ্গে কে জুটি হচ্ছেন সেই বিষয়টি এখনই খোলাসা করতে চাননি বুলবুল বিশ্বাস। শিগগিরই এই বিষয়ে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে বলে জানান এই নির্মাতা।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে