Home অপরাধ আবিদার খুনি তানভীর, খুনের রহস্য উন্মোচন

আবিদার খুনি তানভীর, খুনের রহস্য উন্মোচন

- Advertisement -

ভাড়াটে ইমাম তানভীরকে বাসা ছেড়ে দিতে বলায় মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আইনজীবী আবিদা সুলতানাকে খুন করা হয় বলে জানিয়েছে পুলিশ। এ হত্যা মামলায় ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর প্রধান আসামি ইমাম তানভীর আলম হত্যার দায় স্বীকার করেছেন।

শনিবার (১ জুন) বিকেলে মৌলভীবাজার মডেল থানায় এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

- Advertisement -

তিনি জানান, মাস দেড়েক আগে থেকে ভাড়াটে তানভীরের সঙ্গে ঝগড়া হয় আবিদার। ঝগড়ার পর আবিদা বাসা ছেড়ে দেয়ার জন্য তানভীরকে চাপ দেন। সেই চাপে ক্ষুব্দ হয়েই আবিদাকে খুন করেন তানভীর।

রাশেদুল ইসলাম বলেন, ‘সিমেন্টের পানির ফিল্টারের ঢাকনা দিয়ে আবিদার মাথায় আঘাত করেন তানভীর। অতিরিক্ত রক্ত ক্ষরণে আবিদার মৃত্যু হয়।’

তিনি আরও জানান, আবিদা হত্যার সঙ্গে তানভীর ছাড়াও তার পরিবারের অন্য কেউ জড়িত আছে কিনা সে বিষয়ে তদন্ত চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি আরও পরিষ্কার হওয়া যাবে। এরই মধ্যে তানভীরের দেয়া তথ্যের ভিত্তিতে শ্রীমঙ্গল থেকে আবিদার ব্যবহৃত মুঠোফোন দুটি উদ্ধার করেছে পুলিশ।

গত ২৬ মে মধ্যরাতে বড়লেখায় বাবার বাড়ি থেকে আবিদা সুলতানার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন রাতে বড়লেখা থানায় ওই ইমাম তানভীরকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন আবিদার স্বামী মো. শরিফুল ইসলাম বসুনিয়া। ওই মামলায় তানভীরকে গ্রেফতার করে রিমান্ডে নেয় পুলিশ।

লেটেস্টবিডিনিউজ/কেএস

- Advertisement -