বাকি জীবনটা কার সঙ্গে কাটাতে চান স্বস্তিকা?

স্বস্তিকা মুখোপাধ্যায় একজন ভারতীয় বাঙালি মডেল এবং অভিনেত্রী। তিনি অভিনেতা শন্তু মুখোপাধ্যায়ের কন্যা। স্বস্তিকার প্রথমে টেলিভিশন ধারাবাহিক দেবদাসী অভিনয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। ২০০৩ সালে তিনি উর্মী চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন।

অনেকদিন আগে বৈবাহিক সম্পর্কের ইতি টেনেছেন আবেদনময়ী এই অভিনেত্রী। এরপর বিভিন্ন সময় নাম জড়িয়েছে অনেকের সঙ্গে। কিন্তু কখনও সম্পর্ক নিয়ে এতোটা খোলামেলা কথা বলেননি তিনি। সম্প্রতি তিনি তার টুইটারে লিখেছেন মনের কথা। বিগত সাত বছর ধরে টালিপাড়ায় বন্ধুত্বের রূপকথা লিখেছেন তিনি।

তিনি ট্যুইটারে পোস্ট করেছেন, ‘যদি কোনও বন্ধুত্ব সাত বছর টিকে যায়। তাহলে বুঝতে হবে সারা জীবনের জন্য এই বন্ধুত্ব। তুমি সারা জীবন আমার সঙ্গে জড়িয়ে থাকবে।’

আজ থেকে সাত বছর আগে স্বাস্তিকার সঙ্গে পরিচয় হয়ে পার্নোর। শুরু হয় বন্ধুত্বের। যা এখনও অটুট রয়েছে। তাসের ঘরের মতো যেখানে নিত্যদিন ভালোবাসার সম্পর্ক ভেঙে পড়ছে, সেখানে এতোগুলো বছর কাটিয়ে দিলেন তারা।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘মি অ্যান্ড মাই গার্লফ্রেন্ডস’ সিনেমাতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন এই দু’তারকা। তারপর ‘মাছ মিষ্টি মোর’। শেষে প্রতীম ডি গুপ্তার ‘সাহেব বিবি গোলামে’ দেখা গিয়েছে তাদের।
সূত্র : কলকাতা ২৪

বাংলাদেশ সময়ঃ ১৭৪৩ ঘণ্টা, ১৬ মে, ২০১৮