আলিয়ার প্রেম নিয়ে মুখ খুললেন বড়বোন পূজা ভাট

রণবীর-আলিয়ার প্রেম নিয়ে বলিউড পাড়া রীতিমতো সরগরম। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম-সবখানেই আলোচনার তুঙ্গে রয়েছেন তারা। সবার মনে কেবল একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, সত্যিই কি প্রেম করছেন রণবীর-আলিয়া?

এই প্রশ্নের উত্তর পেতে সাংবাদিকদের ক্যামেরা প্রতিদিনই তাড়া করছে তাদের। সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে ক্যামেরাবন্দী হওয়ার পর শুরু হয় জল্পনা কল্পনা। যদিও এরপর রণবীর কাপুর তাদের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন।

ছোট বোনের প্রেমের বিষয়টি নিয়ে আলিয়ার বড় বোন পূজা ভাটকে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। বলিউডের প্রযোজক এবং এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূজা ভাট উত্তরে বলেন, ‘এ বিষয়ে আলিয়াকে জিজ্ঞেস করুন। আপনি বরং আমার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করতে পারেন।’ সাক্ষাৎকারটি প্রকাশ করেছে ফিল্মফেয়ার।

তিনি আরও বলেন, ‘আমাকে নিয়েও তো অনেক গুঞ্জন হয়েছে। আমি সেসবে কান দেইনি। ‌আলিয়া বলিউডে যথেষ্ট ভাল কাজ করছে। বলা যায় একটু বেশিই ভাল কাজ করছে। সেদিকেই সকলের নজর রাখা উচিত। ব্যক্তিগত জীবনে আলিয়া কী করছে সেটা তার একান্ত ব্যক্তিগত ব্যাপার। প্রত্যেক তারকার জীবন নিয়েই একটু বেশি কৌতুহল থাকে। আলিয়াকে নিয়েও আছে। আমি আমার অভিজ্ঞতা দিয়ে বলতে পারি। যে খবর প্রচার করা হয় তার মধ্যে যেগুলো সত্যি সেগুলি নিয়ে আমি কখনোই মাথা ঘামাই না। যেগুলো মিথ্যে সেগুলোর প্রতিবাদ বরাবর করে এসেছি। এটাই ভাটদের বিশেষত্ব। আলিয়া জানে কীভাবে এসব মোকাবিলা করতে হয়।’

বি-টাউনে চাউর আছে রণবীর-আলিয়ার প্রেমের সূত্রপাত হয় অয়ন মূখার্জীর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে। এর আগে ক্যাটরিনা কাইফের সাথে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সাথে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের সম্পর্ক ছিল।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ১৩ জুন, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/কেএনবি