ব্লু হোয়েল গেমের ফাঁদে লিঙ্গ-অন্ডকোষ কেটে মৃত্যুর পথে শিক্ষার্থী

চট্টগ্রাম সিটি কলেজে মাস্টার্স পড়ুয়া এক শিক্ষার্থী অনলাইনে আতঙ্কিত ব্লু হোয়েল গেমের ফাঁদে পড়ে এবার আত্মহত্যা চেষ্টা করেছেন। গুরুতর আহত অবস্থায় রোববার রাতে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

তিনি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দ্দন ইউনিয়নের বিল্লার বাড়ী এলাকার এক আমেরিকান প্রবাসীর ছেলে। ঘটনার সত্যতা স্বীকার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম বলেন, পারিবারিক সম্মানের কথা ভেবে পরিবারের পক্ষ থেকে ঘটনাটি গোপন রাখার অনুরোধ আছে। তাই আমরাও তার নাম-পরিচয় প্রকাশ করছি না।

তিনি জানান, আমেরিকান প্রবাসীর ওই ছেলে চট্টগ্রাম সিটি কলেজের মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থী। হঠাৎ রোববার নিজের লিঙ্গ ও অন্ডকোষ কেটে রক্তাক্ত অবস্থায় সে গুরুতর আহত হয়ে পড়েন।

এ অবস্থায় রোববার রাতেই তাকে প্রথমে হাটহাজারী উপজেলা সদরের একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। কিন্তু তার অবস্থা এখনো আশঙ্কাজনক। চমেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জামান আহাম্মদ জানান, ছেলেটির অবস্থা গুরুতর। হাসপাতালে না আনলে এতক্ষণে সে নিশ্চিত মৃত্যুবরণ করত।

ব্লু হোয়েল গেম খেলে সে এ কা- করেছে বলে জানিয়েছেন তার স্বজনরা। হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম বলেন, ব্লু-হোয়েল গেমের ১৭ ধাপ খেলে ওই শিক্ষার্থী নিজের লিঙ্গ ও অন্ডকোষ কেটে রক্তাক্ত করেছে। সে এখন মৃত্যুপথযাত্রী। এর আগে বিভিন্ন ধাপে হাত কাটার চিহ্নও তার শরীরে রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম ব্লু-হোয়েল আতঙ্ক নিয়ে তরুণ-তরুণী ও অভিবাবকদের সচেতন ও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ১৭ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল