ঘাটাইলে একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে একই রশিতে গলায় ফাঁস দিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে।শনিবার (২৬ মে) রাতে উপজেলার বগা (মধ্যপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। আজ (রবিবার) সকাল ১০টায় পুলিশ তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহতরা হলেন- বগা (মধ্যপাড়া) গ্রামের নূরু কাজীর ছেলে তারা কাজী (২৭) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোয়ালপাড়া গ্রামের খাজা মিয়ার মেয়ে খাদিজা খাতুন (২৪)।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সময় প্রথম স্ত্রী রেখে ৩ মাস আগে দ্বিতীয় বিয়ে করেন তারা কাজী। দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী সুমাইয়া বেগম আদালতে মামলা করেন। দ্বিতীয় স্ত্রী খাদিজাকে নিয়ে তিনি ঢাকায় চলে আসেন। তারা কাজী ঢাকা থেকে বাড়িতে গেলে পরিবারের সবাই দ্বিতীয় স্ত্রীকে ছেড়ে দিতে বলে। এনিয়ে পরিবারের সদস্যদের সাথে তার ঝগড়া হয়। পরে সকালে বাড়ির পাশে আমগাছে একই রশিতে তারা কাজী ও খাদিজা খাতুনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে গতকাল রাতেই তারা দুইজন আত্মহত্যা করেছেন।

তারা কাজীর প্রথম স্ত্রী সুমাইয়া বেগম জানান, আমার সাথে ওর কোন দ্বন্দ্ব ছিল না। ৩ দিনের মেয়েকে রেখে সে ঢাকায় বিয়ে করেছে। এরপর থেকে আমি আমার বাবার বাড়িতেই থাকি।

ঘাটাইল থানার ওসি আশরাফুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে আবেগে তারা দুইজন আত্মহত্যা করেছেন। লাশ দুটির ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, ২৭ মে, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/এসএনবি