সূর্যগ্রহণ নয়, সবাইকে চমকে দিল ট্রাম্পের ‘ওবামাগ্রাস’!

ভক্ত-অনুসারিসহ পৃথিবীবাসীকে প্রায়ই নানাভাবে চমকে দেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কখনও কথায়, আবার কখনও কাজে। সবাই যখন সম্প্রতি বিরল সূর্যগ্রহণ নিয়ে উত্তেজিত, তখন নিজের কাজে আবারো চমকে দিলেন তিনি। চারটি ছবির একটি ফ্রেম প্রকাশ করেছেন প্রেসিডেন্টের এক ফলোয়ার। সেখানে দেখা যাচ্ছে, ব্যাকগ্রাউন্ডে বারাক ওবামার একটি ছবি। তার সামনে হাসিমুখে দাঁড়িয়ে ট্রাম্প। চন্দ্র যেমন ধীরে ধীরে সূর্যকে পৃথিবীবাসীর সামনে ঢেকে দেয় বা গ্রাস করে নেয়, তেমনিভাবে ট্রাম্প ধীরে ধীরে ওবামাকে গ্রাস করছেন। এ ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘এ যাবতকালের শ্রেষ্ঠ গ্রহণ’।

এই বিতর্কিত বিলিয়নিয়ার ব্যবসায়ী ২০১৬ সালে হিলারিকে হারিয়ে হোয়াইট হাউজের দখল নেন। ৯৯ বছর পর আমেরিকাবাসী পূর্ণগ্রাস সূর্যগ্রহণ দেখার ঠিক তিন দিন পর এ ছবি প্রকাশ করেন ট্রাম্পের টুইটারের এক ফলোয়ার জেরি ট্রাভোন।

মহাজাগতিক ঘটনাটিকে উপলক্ষ করে ট্রাম্প সাবেক প্রেসিডেন্টকে নিয়ে যে কৌতুক করলেন, তা দেখে চমকে গেছেন সবাই।

সোশাল মিডিয়ায় এখন এটা নিয়েই আলোচনা।

প্রথম ছবিতে (ওপরে বামে) পাশাপাশি ট্রাম্প-ওবামা। অবশ্য ওবামা ব্যাকগ্রাউন্ডে। পরের ছবিতে (ওপরে ডানে) ট্রাম্প এগিয়ে এসেছন, এতে ঢেকে গেছে ওবামার কিছু অংশ। তার পরের ছবিতে (নিচে বামে) ওবামার আরো কিছু অংশ ঢাকা পড়েছে। আর শেষ ছবিতে কেবলই হাস্যোজ্জ্বল ট্রাম্প। ঠিক সূর্যগ্রহণের ঘটনার মতো তিনি গ্রাস করে নিলেন ওবামাকে। সূত্র : এমিরেটস

বাংলাদেশ সময় : ১৭৪১ ঘণ্টা, ২৬ আগস্ট, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ