অমিতাভ বচ্চনকে বদলা নেওয়ার ‘হুমকি’ শাহরুখের!

অমিতাভ বচ্চনকে বদলা নেওয়ার ‘হুমকি’ দিয়েছেন বলিউডের কিং খান। খবরটা শুনেছেন? তাও আবার প্রকাশ্যেই এই হুমকি দিয়েছেন শাহরুখ। আর এই নিয়ে আপাতত বি-টাউনে যত আলোচনা। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে শাহরুখ লিখেছেন, ম্যায় আপসে বদলা লেনে আ রহা হুঁ, বচ্চন সাব, তৈরি থাকুন।

শাহরুখের এই টুইটের পাল্টা উত্তর দিতে ভোলেননি বিগ বি অমিতাভ বচ্চনও। তিনি জবাবে লিখেছেন, আরে ভাই বদলা নেওয়ার সময় তো পার হয়ে গেছে। এখন তো সবাইকে বদলা দেওয়ার সময় এসেছে। ব্যাপারটা ঠিক কী? বোঝা গেল না তো? সদ্য মুক্তি পেল অমিতাভের ‘বদলা’ ছবির ট্রেইলার।

ট্রেইলার প্রকাশের আগেই শাহরুখের এমন হুমকি। একটি ক্যামিও চরিত্রে এই ছবিতে শাহরুখকেও দেখা যেতে পারে বলে খবর। যদিও এ নিয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি। স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবেল গেস্ট’-এর হিন্দি রিমেক ‘বদলা’। শাহরুখ খানের কোম্পানি ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ এই ছবির সহপ্রযোজনা করেছে। সুজয় ঘোষ এই ছবির পরিচালনার দায়িত্বে।

তিনি সাংবাদিকদের বলেন, শাহরুখ এই ছবির প্রযোজনায় যুক্ত হওয়ার পর আমার উৎসাহ দ্বিগুণ হয়ে গেছে। আমি এর থেকে ভালো টিম পেতাম না। এখন শুধু কাজের সময়। সব কিছু ঠিক থাকলে আগামী ৮ই মার্চ মুক্তি পাবে এই ছবি। 

লেটেস্টবিডিনিউজ.কম/কেএস