Home বিনোদন নগ্ন ছবি ফাঁসের হুমকি পেয়ে নিজেই ন্যুড ছাড়লেন বিখ্যাত তারকা!

নগ্ন ছবি ফাঁসের হুমকি পেয়ে নিজেই ন্যুড ছাড়লেন বিখ্যাত তারকা!

- Advertisement -

বিশ্বজুড়ে হ্যাকিংয়ের সমস্যা ক্রমশই মাথা চাড়া দিয়ে উঠছে। আর এর জেরে বিপর্যস্ত বহু দেশের বড়সড় সরকারি কাজ। এমনকী বহু মানুষের স্বাভাবিক জীবনযাপনও শিকেয় উঠেছে। বাদ পড়ছেন না নামী দামী সেলেবরাও। তাদেরই একজন বেলা থ্রোন।

বিখ্যাত মার্কিন অভিনেত্রী। সম্প্রতি তার সম্পাদনায় একটি কবিতার বই প্রকাশিত হয়েছে। যেখানে বিভিন্ন কবির কবিতা স্থান পেয়েছে। খুব অল্পদিনের মধ্যেই তা অ্যামাজনে বেস্টসেলার হয়েছে। বইটির নাম, The Life of a Wannabe Mogul: Mental Disarray। বই প্রকাশের পর যখন তিনি সবার প্রশংসা পাচ্ছেন, সকলে সাধুবাদ জানাচ্ছে, তখনই তাকে হুমকি দেওয়া হল তার অ্যাকাউন্ট হ্যাক করে নগ্নছবি ছড়িয়ে দেওয়া হবে। সেইসঙ্গে উড়ে আসে কুরুচিকর আরও নানা মন্তব্য।

- Advertisement -

এরপরই হ্যাকাররা বেলার নগ্ন ছবি ফাঁসা করার আগে অভিনেত্রী নিজেই শেয়ার করলেন তাঁর নিজের নগ্ন ছবি ৷ এবং সঙ্গে বলেন, এতদিন আমার থেকে অনেকেই অনেক রকম সুবিধা দিয়েছে। কিন্তু আমি আর কোনও রকম সুবিধা দিতে রাজি নই। সকলেই মানসিক অসুস্থ। আমি এদের চিনতে পেরেছি।

বেলা আরও বলেন, ‘‘সবাই জানেন যে, গত ২৪ ঘণ্টায় আমার কিছু নগ্ন ছবি হ্যাক হয়ে গিয়েছিল ৷ আর তাঁরা আমাকে হুমকি দিচ্ছিল ছবিগুলো ফাঁস করে দেবে বলে ৷ তাই আমি নিজেই শেয়ার করে দিলাম সেই ছবি ৷

এরপরও তিনি বারবার সকলকে অনুরোধ করেঠছেন তার বইটি পড়ার জন্য। বলেছেন বইয়ের দাম মাত্র ১৫ ডলার। প্লিজ সকলেই কিনে পড়ুন।

লেটেস্টবিডিনিউজ/এসকেবি

- Advertisement -