Home খেলা মাঠে নেমেই বিস্ফোরক ব্যাটিংয়ে লিটনের সেঞ্চুরি

মাঠে নেমেই বিস্ফোরক ব্যাটিংয়ে লিটনের সেঞ্চুরি

- Advertisement -

এশিয়া কাপের ফাইনালে দুর্দান্ত সেঞ্চুরি উপহার দিয়েছিলেন লিটন কুমার দাস। এশিয়া কাপের পর প্রথম শ্রেণির ক্রিকেটে খেলতে নেমেই দুর্দান্ত সেঞ্চুরি করলেন এই স্টাইলিস ব্যাটসম্যান। জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বুধবার ঝড়ো গতির ব্যাটিংয়ে সেঞ্চুরি তুলে নেন রংপুরে ব্যাটসম্যান লিটন।

এদিন দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৮১ বলে সেঞ্চুরি তুলে নেন লিটন। এই প্রতিবেদন লেখার সময় ১০৬ বলে ১৪৩ রান নিয়ে খেলছিলেন তিনি। ২৩টি চারের সঙ্গে ২টি ছক্কা মেরেছেন লিটন। প্রথম ইনিংসে অবশ্য ১৭ রানে আউট হন এই ব্যাটসম্যান। প্রথম শ্রেণির ক্রিকেটে লিটনের এটি ১৩তম সেঞ্চুরি।

- Advertisement -

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে অবশ্য লিটনের রংপুর লড়ছে ইনিংস পরাজয় রুখতে। প্রথম ইনিংসে মাত্র ১৫১ রানে গুটিয়ে যাওয়ার পর রাজশাহী রানের পাহাড় দাঁড় করায়। ৪ উইকেটে ৫৮৯ রান করে ইনিংস ঘোষণা করে দলটি। ফলে প্রথম ইনিংসেই ৪৩৮ রানের লিড পায় তারা।

বিশাল রানে পিছিয়ে থেকে লিটনের ব্যাটে দারুণ খেলছে রংপুর। আরেক ওপেনার জাহিদ জাবেদ ৩৫ রানে ফিরলেও ফিফটি তুলে নিয়েছেন তিন নম্বরে নামা মাহমুদুল হাসান। এখন পর্যন্ত ১ উইকেট হারিয়ে ২৩৬ রান করেছে রংপুর।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে

- Advertisement -