ক্যাটরিনাকে মারধর করতেন সালমান!

বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের একজন ক্যাটরিনা কাইফ। আজ সোমবার ৩৫-এ পা রাখলেন বলিউডের ‘বার্বি ডল’ খ্যাত এই তারকা। সম্প্রতি সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে ‘দা বাং’ ট্যুরে ঘুরে বেড়াচ্ছেন তিনি। সম্প্রতি সালমানের হাতে শারীরিক নির্যাতনের শিকারসহ বেশ কয়েকটি সমালোচনা উঠে এসেছে এই অভিনেত্রীর নাম।

চলুন তাহলে দেখে নেওয়া যাক ক্যাটরিনাকে নিয়ে নানা বিতর্কিত বিষয়গুলো…

১/ বলিউডে ‘বুম’ দিয়ে ডেবিউ করেছিলেন ক্যাটরিনা কাইফ। সালমানের বিপরীতে অভিনয় করে কিন্তু বলিউডে ডেবিউ করেননি তিনি। ‘বুম’-এ ক্যাটরিনার বিপরীতে ছিলেন গুলশান গ্রোভার। ওই ছবিতে ক্যাটরিনা ও গুলশানের বেশ ঘনিষ্ঠ কিছু দৃশ্য নিয়ে জোর বিতর্ক চলে।

২/ ক্যাটরিনা ও রণবীর কাপুর যখন একসঙ্গে ছুটি কাটাতে যান, ওই সময় সমুদ্র সৈকতে ক্যাটের বিকিনি ছবি ভাইরাল হয়। রণবীরের সঙ্গে লাস্যময়ী ক্যাটকে নিয়েও তখন চলে অনেক সমালোচনা।

৩/ ক্যাটরিনার এক জন্মদিনে হাজির হয়ে শাহরুখ খানের সঙ্গে জোর তরজায় জড়ান সালমান খান। যা নিয়ে বেশ গুঞ্জন শোনা যায়।

৪/ সম্পর্ক চলাকালে সালমানের হাতে শারীরিকভাবে নিগ্রহ হতে হয়েছে ক্যাটরিনাকে, এমনই অভিযোগ শোনা যাচ্ছিল মিডিয়ায়। যদিও বিষয়টি নিয়ে কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি ক্যাটরিনা।
অন্যদিকে সালমানের তার গায়ে হাত তুলেছেন, বিচ্ছেদের পর সংবাদ সম্মেলন করে এমন দাবি করেছিলেন ঐশ্বরিয়া রাই।

৫/ এমএমএস স্ক্যান্ডালেও এক সময় নাম জড়ায় ক্যাটরিনার। তার নাম নিয়ে একটি জনপ্রিয় ট্যাবলয়েড ওই খবর প্রকাশ করে। যদিও এমএমএস স্ক্যান্ডালে তিনি নেই বলে সকল গুজব উড়িয়ে দেন এই তারকা।

বাংলাদেশ সময়ঃ ১৬৩৮ ঘণ্টা, ১৬ জুলাই, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে