Home জেলার খবর যেভাবে উদ্ধার করা হলো সোহেল তাজের ভাগ্নে

যেভাবে উদ্ধার করা হলো সোহেল তাজের ভাগ্নে

- Advertisement -

ময়মনসিংহের তারাকান্দার বটতলা বাজার এলাকা থেকে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের অপহৃত ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে উদ্ধার করা হয়েছে।

এদিকে সকাল ছয়টায় ফেসবুক লাইভে এসে সোহেল তাজ জানান, যে জায়গায় তার ভাগ্নে ফেলে রাখা হয়েছিল, সেখান থেকে পুলিশ সুপার তাকে নিয়ে এসেছেন। সৌরভ এখন পুলিশ হেফাজতে। তাকে ঢাকায় আনা হচ্ছে।

- Advertisement -

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে তারাকাণ্দার বটতলা এলাকার একটি রাইস মিলের সামনে থেকে সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর ময়মনসিংহ পুলিশ সুপারের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে পুলিশ সুপারের বাংলোতে নেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সেখান থেকে কড়া নিরাপত্তায় একটি মাইক্রোবাসে কোরে তাকে ঢাকায় পরিবারের কাছে পাঠানো হয়।

সকাল ৮টার পর পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত গণমাধ্যম কর্মীদের কাছে বিষয়টি খোলাসা করেন ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, সৌরভ বর্তমানে সুস্থ আছে। এর বেশি বলতে পারছি না। সে শুধু জানিয়েছে তাকে আটকে রাখা হয়েছিল।

গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করে দুর্বৃত্তরা। সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানার সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা। তাদের দাবি, সৌরভকে চাকরি দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়েছে। একটি কালো পাজেরো গাড়িতে তাকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন সৌরভের বাবা।

উল্লেখ্য, ইফতেখার আলম সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের মামাতো বোনের ছেলে।

লেটেস্টবিডিনিউজ/এনপিবি

- Advertisement -