উপজেলা চেয়ারম্যান হলেন রাষ্ট্রপতির ছোট বোন আছিয়া

রাষ্ট্রপতি আবদুল হামিদের ছোট বোন আছিয়া আলম কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। রবিবার মিঠামইন উপজেলায় ভোট অনুষ্ঠিত হলেও তিনি আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

এই উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল। তবে শেষ মুহূর্তে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় রাষ্ট্রপতির বোন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।

আছিয়া আলম এর আগে মিঠামইন সদর ইউনিয়ন পরিষদে দুবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।

দলীয় মনোনয়নে উপজেলা চেয়ারম্যান হওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। গণমাধ্যমকে বলেছেন, তার এলাকাটি হাওর অধ্যুষিত। একসময় পিছিয়ে পড়া এলাকা হিসেবে পরিচিত ছিল। রাষ্ট্রপতি আবদুল হামিদ হাওরের উন্নয়নে ব্যাপক কাজ করেছেন। রাষ্ট্রপতির ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকও উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছেন। তাদের কাজের ধারাবাহিকতায় তিনিও হাওরের উন্নয়নে বিশেষ করে কৃষকের জন্য কাজ করে যেতে চান। মিঠামইনকে উন্নয়নের শীর্ষ অবস্থানে নিয়ে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চান।