Home বিনোদন নিজেকে যা উপহার দিয়েছেন এই রূপান্তরকামী মডেল!

নিজেকে যা উপহার দিয়েছেন এই রূপান্তরকামী মডেল!

- Advertisement -

ছিলেন গৌরব, হয়েছেন গৌরী। লিঙ্গ পরিবর্তন করে নতুন রূপে নতুন করে জীবন শুরু করেছিলেন ভারতের রূপান্তরকামী মডেল গৌরব অরোরা। ফের নতুন করে শিরোনামে এসেছেন এই মডেল।

তবে কেউ বোধ হয় ভাবেনি যে শুধু নারীত্ব পাওয়াই নয়, বিকিনি পরে আত্মবিশ্বাসের সঙ্গে র‍্যাম্পে হেঁটে যাবেন গৌরী। সেই দৃশ্যই দেখা গেল কিছুদিন আগে। এমটিভি ‘ইন্ডিয়ার নেক্সট টপ মডেল’ শো’তে বিচারকদের সামনে বিকিনি পরে হেঁটে এলেন তিনি। যে নাকি কিছুদিন আগেই গৌরব নামে পুরুষ হিসেবে অংশ নিয়েছিলেন চ্যানেলেরই আর এক শো ‘স্প্লিটসভিলা’তে।

- Advertisement -

বিচারকের আসনে ছিলেন মালাইকার অরোরা, মিলিন্দ সোমান, ডাব্বু রতনানির মত বিশিষ্ট ব্যক্তিত্বরা। আর সেখানে নিজের সম্পর্কে বলতে গিয়ে গৌরী বললেন, ‘নারী হওয়া একটা ঈশ্বরপ্রদত্ত উপহার। আমি নিজেকে একটা ‘ভ্যাজাইনা’ উপহার দিয়েছি। তিন বছর আগে আমি একজন পুরুষ মডেল ছিলাম। ম্যাগাজিনের কভারেও জায়গা করে নিয়েছিলাম। আমার এইট প্যাক অ্যাবস ছিল, ১৬ ইঞ্চি বাইসেপ। খুবই ফিট মডেল ছিলাম আমি। আজও আমি নার্ভাস। কারণ, আমার কাঁধ চওড়া। তবে প্রত্যেকদিন আমি একজন নারী হয়ে উঠছি। ‘

পরে গৌরী আরও বলেন, ছোট থেকে এক অদ্ভুত অনুভূতি ছিল তাঁর। তবে কাউকে বলতে পারেননি। তবে তাঁর বাবা-মা বরাবরই তাঁর পাশে থেকেছেন।

তিনি বিকিনি পরতে পারবেন কিনা প্রশ্ন করা হলে গৌরী বলেন, ‘আমার বয়ফ্রেন্ড আর আমার বাবা আমাকে বিকিনি পরতে বারণ করেছেন কারণ মহিলা হিসেবে এটাই আমার প্রথম শো আর সবাই ভাববে আমি এই শো’-এর জন্যই লিঙ্গ পরিবর্তন করেছি।’

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ২৪ ডিসেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

- Advertisement -