নাটোরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ২০

Road accidents

নাটোরের বড়াইগ্রামে ২টি বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংষর্ষে একজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার রেজুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিটি ওই ট্রাকের চালক জাহিদ হোসেন (২৬)। সে নাটোরের লালপুর এলাকার মোখবের হোসেনের ছেলে।

বনপাড়া ফায়ার সার্ভিস স্টেশন ম্যানেজার রফিকুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে নাটোরগামী এসকে ট্রান্সপোর্ট এর একটি ট্রাক ওভারটেক করার সময় ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলস ও রাজশাহী থেকে ঢাকাগামী সীমান্ত এক্সপ্রেসের এর দুইটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীবাহিনী আহতদের উদ্ধার করে স্থানীয় সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি করে।

বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আসাদুজ্জামান নান্নু ও নুরুজ্জামান শেখ জানান, অজ্ঞাত ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দুর্ঘটনায় আহত কয়েকজনের নাম-পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন, সিরাজগঞ্জ সলংগার নাসিরুদ্দিন (২৬), শেরপুর গৌরিপুরের আমির আলী (৬০), ঝিনাইদহ কালিগঞ্জের ঝিমা (১৮) ও লালচাঁদ (২৬), নাটোরের লালপুরের ইয়ার আলী (২৫), নাহিদ (৩০) ও নাজিম (৩৫), কুষ্টিয়া কোর্টপাড়ার পারভেজ (১৫), নেত্রকোনার কাটলীর লামাইয়া ইসলাম (১৫) ও নড়াইল লোহাগড়ার শহিদুল (২৮)।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, নিহত ব্যক্তির লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তিনটি যানই জব্দ করা হয়েছে।