দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা

পাবনার আটঘরিয়া উপজেলার কাজিরহাট এলাকায় ব্রাক স্কুলের ২য় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করেছে এক মুদি দোকানদার।

মঙ্গলবার বিকেলে এই ঘটনা ঘটে।

পরে মুদি দোকানী আব্দুল মান্নান, তার স্ত্রী বাসনা খাতুন, ছেলে মানিক হোসেন ও মেয়ে মারুফা খাতুনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছে ওই ছাত্রীর বাবা।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার বিকেল ৩টার দিকে ওই গ্রামের ব্রাক স্কুলের ২য় শ্রেণির এক ছাত্রী বাড়ির পাশের আব্দুল মান্নানের মুদী দোকানে বিস্কুট কিনতে যায়। এ সময় সুযোগ বুঝে দোকানের মধ্যে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায় ওই দোকানি। কিন্তু ওই ছাত্রী চিৎকার দিলে তাকে ছেড়ে দেয়। পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি খুলে বলে। পরে তারা সন্ধ্যায় আটঘরিয়া থানা এসে একদন্ত ইউনিয়নের কাজিরহাট গ্রামের মৃত বয়েন উদ্দিনের ছেলে আব্দুল মান্নান, মান্নানের স্ত্রী ও ছেলে মেয়েদের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন।

তিনি আরও জানান, অভিযোগটি আমলে নিয়ে তাৎক্ষণিক এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ২১ নভেম্বর, ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/এ