Home রংপুর বিভাগ পঞ্চগড় ঢাকা-পঞ্চগড় মহাসড়কে বাস উল্টে ২০ যাত্রী আহত

ঢাকা-পঞ্চগড় মহাসড়কে বাস উল্টে ২০ যাত্রী আহত

- Advertisement -

ঢাকা-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জে একটি যাত্রীবাহী কোচ উল্টে ২০ যাত্রী আহত হয়েছেন। আহদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ শহরের জেল খানা মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে। ওই মহাসড়কে ২ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

- Advertisement -

বীরগঞ্জ থানার এএসআই মোঃ শাহরিয়া জানান, ঢাকা হতে ছেড়ে আসা রাত্রীকালীন যাত্রীবাহী কোচটি পঞ্চগড় যাচ্ছিল। পথে বীরগঞ্জ শহরের জেল খানা মোড় নামক এলাকায় বাক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর উল্টে যায়। এতে সড়কের যান চলাচল বন্ধ হয়ে যায়। কোচের ২০জন যাত্রী আহত হয়েছে। আহতদের তাৎক্ষণিক ভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার মোঃ মাহামুদুল হাসান পলাশ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ২০জন যাত্রীকে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ দুলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় পাওয়া সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের কোন সংবাদ পাওয়া যায়নি। পুলিশ মহাসড়ক থেকে কোচটিকে সরিয়ে নিলে সকাল ৮টায় যানচলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে

- Advertisement -