ডিসেম্বরেই বিয়ে করছেন কোহলি-আনুশকা!

সেপ্টেম্বরে শ্রীলঙ্কা সফর করে এসেছে ভারত। ডিসেম্বরে আবারও শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বিরাট কোহলির দল। কিন্তু এই সফরে নিয়মিত অধিনায়ক কোহলিকে দলে পাচ্ছে না ভারত!আসন্ন শ্রীলঙ্কা সফর থেকে নিজেকে সরিয়ে নিতে ইতিমধ্যেই আবেদন করেছেন কোহলি। ব্যক্তিগত কারণ দেখিয়ে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) কাছে ছুটি চেয়েছেন তিনি।

এরপর থেকেই গুঞ্জন শুরু হয়, কী এমন ব্যক্তিগত কারণে হঠাৎ করে ছুটি চেয়েছেন কোহলি? এর উত্তর পেতে খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি কোহলি ভক্তদের। জানা গেছে, ডিসেম্বরেই বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করতে যাচ্ছেন কোহলি। বিয়ের জন্যই ডিসেম্বরে ছুটি চেয়েছেন কোহলি। এমনটাই দাবি করেছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস। তবে কোহলি বা আনুশকা এ ব্যাপারে এখনও কিছু জানাননি।

চার বছর ধরে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। দু’জনকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। সম্প্রতি একটি পোশাক কোম্পানির টিভি বিজ্ঞাপনে ফের একসঙ্গে দেখা গেছে দুজনকে। সেই বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই বর-কনের মতো বিয়ের শপথবাক্য পড়েন আনুশকা-কোহলি। এবার অভিনয় নয়, খবরটি সত্যি হলে ছাঁদনাতলায় বসেই বিয়ের শপথ পড়তে চলেছেন দুজন!

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছিল, আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত সূচির কারণেই বিশ্রাম চেয়ে আবেদন করেছেন কোহলি। এছাড়া অন্যান্য ক্রিকেটারদের কিছুটা সুযোগ দেওয়ার জন্য কোহলিকে বিশ্রাম দেওয়া হয়েছে বলেও জানিয়েছিলেন বোর্ডের এক কর্মকর্তা। শ্রীলঙ্কা সিরিজের পরই দক্ষিণ আফ্রিকা সফরে যাবে কোহলির দল।

ধারণা করা হচ্ছে, দক্ষিণ আফ্রিকা সিরিজে হয়তো অধিনায়ক জীবনের সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখে পড়তে যাচ্ছেন কোহলি। একই কথা বলছে পরিসংখ্যান। এর আগে দক্ষিণ আফ্রিকার মাটিতে ছয়বার সফর করে কখনই সিরিজ জেতেনি ভারত। এবারই প্রোটিয়াদের বিপক্ষে সিরিজ জয়ের সেরা সুযোগ দেখছেন ধোনি-কোহলিরা। তাই কেউ কেউ মনে করছেন, প্রোটিয়াদের বিপক্ষে নিজের সেরাটা দেওয়ার প্রস্তুতি নিতেই ছুটি নিচ্ছেন কোহলি।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ২৪ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ