শেবাগের নজর লাগায় ডাবল সেঞ্চুরি বঞ্চিত এবি!

গতকাল বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে চোখ ধাঁধানো ব্যাটিং করেছেন বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে গড় যার একশোরও বেশি সেই ভিলিয়ার্স আবারও সুযোগ পেয়েই ফিরলেন স্বরূপে। প্রথম ৬৮ বলেই করলেন সেঞ্চুরি। পরের ৫০ রান করতে খরচ করলেন মাত্র ২৫ বল। সব মিলে ১০৪ চার বলে ১৭৬ রানের ইনিংসটিই এবির ওয়ানডে ক্যারিয়ারে সর্বোচ্চ।

কিন্তু এমন সুবিধাজনক সুযোগ কাজে লাগিয়ে ভিলিয়ার্স যে ডাবল সেঞ্চুরি করেই ফিরবেন অনেকের মতো ভারতের সাবেক হার্ড হিটার বীরেন্দ্র শেওয়াগের ভাবনায়ও তেমনটিই ছিল।

সাবেক প্রোটিয়া অধিনায়ক যখন ব্যাট ঝড় তুলছিলেন ঠিক তখনই শেওয়াগ এক ট্যুইট করে বলেন, ‘কী দুর্দান্ত একটা ইনিংস খেলছে এবি। প্রথম মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে ‘ওর’ আজ ডাবল সেঞ্চুরি করা উচিত।’

সেই টুইট

তবে কি শেওয়াগের সেই ট্যুইট বার্তাটি এবির কান পর্যন্ত পৌঁছেছিল? নয়তো দ্বিশতদের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে কেনইবা মনোসংযোগ হারাবেন বিশ্বের অন্যতম সেরা আগ্রাসী এই ব্যাটসম্যান।

ভারতীয় গণমাধ্যমের খবর, শেওয়াগের এই ট্যুইটের পরই রুবেলের বলে আউট হয়ে ফিরে যান এবি ডি ভিলিয়ার্স। এর পরেই আরও এক টুইট করে শেবাগ লিখেন, ‘ক্ষমা করে দাও এবি। নজর লেগে গেছে মনে হচ্ছে।’

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ১৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ