লিখতে গিয়ে ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি : পরীমণি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। ভালোবেসে বিবাহ-বন্ধনে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে আবদ্ধ হয়েছেন। গেল বছরের অক্টোবরে এ বিবাহ বন্ধনে জড়ান তারা।

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর আলোচনায় এসেছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। সম্প্রতি ঘর আলো করে আসছে তাদের সন্তান। এ নিয়ে বিভিন্ন মুহূর্ত শেয়ার করছেন তিনি।

কিছু দিন আগে কক্সবাজারে গিয়ে বেবি বাম্পের ছবি নিজের ফেসবুক পেইজে পোস্ট করে সমালোচিত হয়েছেন। তবে পরীমণি কখনওই কোনো সমালোচনাকে পাত্তা না দিয়ে নিজের মাতৃত্বকে উপভোগ করে চলেছেন। পোস্ট করছেন স্বামী রাজের সঙ্গে একের পর এক ছবি।

বুধবার (৮ জুন) দুপুর ১২টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি নতুন ছবি পোস্ট করেছেন পরীমণি। তবে ছবিটি কোথায় তোলা তা আসলে জানা যায়নি। ছবি ক্যাপশনে পরীমণি লেখেন, আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু, পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কি যে মায়া! এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।

শামসুন্নাহার স্মৃতি (জন্ম ১৫ ডিসেম্বর ১৯৯২), যিনি পরীমণি নামে অধিক পরিচিত, হলেন একজন বাংলাদেশী চলচ্চিত্রের মডেল ও অভিনেত্রী। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়।