চিনতে পারছেন,কে এই মধ্যবয়স্ক নারী?

৫০ বছরের আশেপাশে কে এই নারী? চেহারা দেখে একদম চেনার উপায় নেই। তবে যারা চেনার তারা একটু ভালো করেই দেখলেই চিনে ফেলবেন। ইনি হলেন তানজিন তিশা। কিন্তু এই মধ্যবয়স্ক সাজে কেন?

সম্প্রতি একটি শুটিং স্পটেই তিশাকে এমন চেহারায় পাওয়া গেল। তিশা বলেন, ঈদের জন্য যে কাজগুলো করছি তার মধ্যে এবার ‘বেডসিন’ অন্যতম একটি নাটক হবে। এটির নাম শুনলে একটু অন্য রকম মনে হতে পারে। কিন্তু গল্প সম্পূর্ণ ব্যতিক্রম। এটিতে বিবাহিত জীবনের বিভিন্ন বিষয় দর্শক দেখবে। নাটকটিতে আমার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ।

‘বেড সিন’ নামের এই নাটকের নাম শুনলেই অন্তরঙ্গ ঘনিষ্ঠ দৃশ্যের কথা চোখের সামনে এসে যায়। কেন এমন নাম? নামের যথার্থতা রয়েছে বলেই জানালেন নির্মাতা। এই নাটকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সময়ের আলোচিত জুটি ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা।

একই ধারাবাহিকতায় ‘বেড সিন’ নাটকে দু’জনের সরব উপস্থিতি ভক্তদের অপেক্ষায় রেখেছে। বান্নাহ বলেন, সম্পর্কের ভেতরের সম্পর্ক এই গল্প দেখানো হয়েছে। এ ছাড়াও ভালোবাসায় বেশকিছু মুহুর্ত ঠিক অন্যভাবে উঠে এসেছে এই নাটকে। সর্বোপরি বলতে পারি দর্শকদের এর জন্য একটু অপেক্ষা করতে হবে।

এর আগেও একই নির্মাতার ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’য় জুটিবদ্ধ হয়েছিলেন। যা সাধারণ দর্শক থেকে সমালোচক সকলের নিকট প্রশংসিত হয়েছে।

বাংলাদেশ সময়ঃ ১৫০০ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৮
লেটেস্টবিডিনিউজ.কম/আর