১০ মাস ধরে নারী এসআইয়ের সাথে শারীরিক সম্পর্ক, অতঃপর……

প্রতীকী ছবি

প্রতিশ্রুতি দিয়ে ১০ মাস ধরে যৌন মিলনের পরেও বিয়ে না করায় সহকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন পুলিশের এক নারী উপ-পরিদর্শক (এসআই)।

ভারতের গুজরাটের সুরেন্দ্রনগরে ঘটা এই ঘটনায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তোভোগী ওই নারী পুলিশ। ভারতীয় সংবাদমধ্যম ‘এই সময়’ তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, গুজরাটের পুলিশের সদর দপ্তরে কর্মরত এক নারী উপ-পরিদর্শক (এসআই) তারই এক পুরুষ সহকর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। ওই নারীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত ১০ মাসে একাধিকবার যৌন সংসর্গ করলেও পাটানে কর্মরত এসআই আশিস দামোর (৩০) তাকে বিয়ে করেননি। বরং তিনি বিবাহতি ছিলেন।

গান্ধীনগর জেলার করাই শহরে গুজরাত পুলিশ অ্যাকাডেমিকে প্রশিক্ষণ নেওয়ার সময় দামোরের সঙ্গে ওই নারীর পরিচয় হওয়ার পর তাদের মধ্যে মন দেওয়া নেওয়া চলে। এক পর্যায়ে দামোর তাকে বিয়ের প্রস্তাব দেয়। নারী এসআই রাজি হওয়ার পর তাদের মধ্যে যৌন মিলন শুরু হয়।

সুরেন্দ্রনগর বি ডিভিশনের এসআই পি আর সাগর জানিয়েছেন, ১০ মাস ধরে এমন ঘটনা চলার পর বিয়ে সম্পর্কে প্রশ্ন করলেই দামোর ওই নারীকে এড়িয়ে চলতে শুরু করেন। এতে সন্দেহ হলে দামোর সম্পর্কে খোঁজখবর নিতে শুরু করেন ওই নারী। পরে জানা যায়, দামোর বিবাহিত, তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

এই তথ্য পাওয়ার পরই দামোরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ওই নারী এসআই। তবে এখনও এসআই দামোরকে গ্রেপ্তার করা হয়নি।

লেটেস্টবিডিনিউজ.কম/পিএস