বনানীতে বাসের চাপায় তরুণীর পা বিচ্ছিন্ন

ঢাকায় দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে কলেজছাত্র রাজীবের মৃত্যুর পর সপ্তাহ না হতেই বাসের চাপায় পা হারিয়েছেন আরেক নারী। শুক্রবার রাত ৯টার দিকে বনানীর চেয়ারম্যানবাড়ী ফুটওভার ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে বলে বনানী থানার ওসি ফরমান আলী জানিয়েছেন।

আহত নারীকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। হাসপাতালের পরিচালক গণি মোল্লা বলেন, বাসের চাপায় ওই নারীর এক পা হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অস্ত্রোপচারের প্রস্তুতি চলছে।

ওসি ফরমান আলী বলেন, ওই নারী ফুটপাত থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় মহাখালী থেকে কাকলীমুখী বিআরটিসির একটি দ্বিতল বাস তাকে ধাক্কা দেয়। পুলিশ সদস্যরা উদ্ধার করে ওই নারীকে হাসপাতালে নিয়ে যায়। বিআরটিসির ওই বাস এবং তার চালক শফিকুলকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

৩ এপ্রিল কারওয়ান বাজার মোড়ে বিআরটিসি ও স্বজন পরিবহনের দুই বাসের প্রতিযোগিতার মধ্যে এক হাত হারিয়েছিলেন তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেন। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়। এই ঘটনা নিয়ে দেশজুড়ে আলোচনা চলছে। ঢাকায় বেপরোয়া বাস চালানো ঠেকাতে চালকদের জরিমানাও করা হচ্ছে। তার মধ্যেই এই দুর্ঘটনা ঘটল।

বাংলাদেশ সময়ঃ ১২৩৮ ঘণ্টা, ২১ এপ্রিল, ২০১৮