কাজলশাহায় নৈশপ্রহরীর লাশ উদ্ধার

এক নৈশপ্রহরীর রক্তাক্ত লাশ সিলেট নগরীর মেডিকেল সড়কের কাজলশাহ এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পার্থ প্রতিম দাস নামের ওই নৈশপ্রহরীর মৃত্যুর ঘটনা ধরা পড়েছে পার্শ্ববর্তী সিসি ক্যামেরার ফুটেজে। পার্থ দাস সুনামগঞ্জের ছাতক উপজেলার বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ জানায়, পার্থ দাস কাজলশাহ এলাকায় পানসিবাজারের নৈশপ্রহরীর দায়িত্ব পালন করতেন। রবিবার দিবাগত রাতেও তিনি দায়িত্ব পালন করছিলেন। সোমবার সকালে সড়কে তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে কোতোয়ালী থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিঞা বলেন, ‘পার্থ দাস কিভাবে মারা গেলেন, তা খুঁজতে গিয়ে পুলিশ পার্শ্ববর্তী সিসি ক্যামেরার ফুটেজ দেখেছে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে, রাতে তিনি একতলা ভবনের ছাদে দুটি চেয়ার একসাথে করে ঘুমিয়ে ছিলেন। রাত ২টা ৩৩ মিনিটে তিনি একতলা ভবনের ছাদ থেকে মাথা নিচ দিকে দিয়ে পড়ে যান। নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।’

ওসি বলেন, ‘ঘুমের মধ্যে পার্থ দাস স্ট্রোক করেছিলেন কিনা, তা ময়নাতদন্তে জানা যাবে। পার্থ দাসের জাতীয় পরিচয়পত্র অনুসারে তিনি ছাতকের বাসিন্দা। কিন্তু সেখানে তার কোনো স্বজন পাওয়া যায়নি। পুলিশ তার স্বজনদের খোঁজ করছে।’

Scroll to Top