চট্টগ্রামের শেভরণে করোনা টেস্ট শুরু, আবেদন করতে হবে অনলাইনে

চট্টগ্রাম নগরের বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রাইভেট লিমিটেড বৈশ্বিক মহামারী করোনা পরীক্ষার কার্যক্রম শুরু করেছে। এ ল্যাবে নমুনা পরীক্ষা করতে আগ্রহীরা অনলাইনে আবেদনের মাধ্যমে নির্দিষ্ট স্থানে নমুনা দিতে পারবেন।

মঙ্গলবার (২৩ জুন) সকাল ৮টায় নগরের জিইসি কনভেনশন সেন্টারে স্থাপিত বুথে নমুনা সংগ্রহ কার্যক্রম শুরু করা হয়। আগামীকাল টেস্টের রিপোর্ট দেওয়া হবে।

প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার পুলক পারিয়াল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, নমুনা নেওয়ার পর ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট দেবে শেভরণ। নির্ভুল রিপোর্টের মাধ্যমে দ্রুত কোভিড এবং নন কোভিড রোগীদের চিহ্নিত করে হাসপাতালে ভর্তি ও চিকিৎসা সেবার প্রদানের ক্ষেত্রে কার্যকর ভূমিকা রাখবে। এছাড়া সব ধরনের রোগীদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনায় রেখে করোনার নমুনা সংগ্রহের সেন্টার সম্পূর্ণ আলাদা করা হয়েছে। নগরের জিইসি কনভেনশন সেন্টারে স্থাপন করা হয়েছে বুথ। প্রতিদিন সকাল ৮ টা থেকে দুপুর ২টা পর্যন্ত নমুনা সংগ্রহ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ফেসবুক ও ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে রেজিস্ট্রেশনের পর নমুনা সংগ্রহ করা হবে।

সিরিয়াল নেওয়ার জন্য শেভরণের ফেসবুক পেইজ (www.facebook.com/ChevronLab) এবং ওয়েবসাইট (www.ChevronLab.com) এ নির্ধারিত অ্যাপয়েন্টমেন্ট ফরম পূরণ করতে হবে। অনলাইনে এবং বিকাশ’র মাধ্যমে টেস্ট ফি দেওয়া যাবে।

Leave a Comment