দলীয় নেতাকর্মীদের ‘বাড়তি আবদারে’ রেগে গেলেন নুসরাত

নতুন এক বিতর্কের মধ্যে জড়ালেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী নুসরাত জাহান। অশোকনগরে তৃণমূল কংগ্রেস প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে নির্বাচনী প্রচারে গিয়ে ‘বাড়তি আবদারে’ রেগে যান তিনি।

এতে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, প্রায় এক ঘণ্টা প্রচারের পর নুসরাত গাড়ি থেকে নামতে চাইলে তাকে আরও আধাঘণ্টা প্রচারের অনুরোধ জানান এলাকার তৃণমূল নেতারা। ঠিক তখনই রেগে গিয়ে জানিয়ে দেন, আর পারবেন না। নুসরাত বলেন, ‘মুখ্যমন্ত্রীর জন্যেও এতটা করি না। ঠাট্টা করছো?’

এরপরই রেগে গাড়ি থেকে নেমে যান টালিপাড়ার জনপ্রিয় এই অভিনেত্রী। এরই মধ্যে দলীয় কর্মীদের সঙ্গে নুসরাতের কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সেই ভিডিওতে দেখা গেছে, দলীয় কর্মীদের মধ্যে কেউ এক জন নুসরাতকে বোঝাচ্ছেন, সামনে বড় রাস্তা। আর আধা কিলোমিটার গেলেই হবে। কিন্তু গাড়ির পেছনের রড ধরে দাঁড়িয়ে থাকা নুসরাত হাত নেড়ে না বলতে থাকেন। তাতেও ওই কর্মী না থামায় রেগে যান তিনি। বলেন, ‘এক ঘণ্টার ওপর র‌্যালি করছি’। এ কথা বলেই রডের নীচ দিয়ে গাড়ি থেকে নেমে যান নুসরাত।

নুসরাতকে রেগে যেতে দেখে, পাশ থেকে হাততালি দিয়ে তাকে অভিবাদন জানান দলীয় কর্মীরা। পাশ থেকে ‘ঠিক আছে’ বলতেও শোনা যায় কয়েকজনকে। তবে তাতেও থামেননি নুসরাত। বরং কোনও দিকে না তাকিয়ে গাড়ি থেকে নেমে পড়েন তিনি। আর নামতে নামতেই বলেন, ‘এক ঘণ্টার ওপর র‌্যালি করছি। মুখ্যমন্ত্রীর জন্যও করি না। ঠাট্টা করছো?’