লামায় ৯৭ পিস ইয়াবা সহ আটক ১

লামায় ফাঁসিয়াখালী ইউনিয়নে ৯৭ পিস ইয়াবা সহ ১ যুবককে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াংছা ব্রিজের পূর্ব পাশ থেকে তাকে আটক করা হয়েছে। আটক মো. রাজু ইসলাম (৩৫) চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার জাফরাবাদ ইউনিয়নের জঙ্গল ছলিমপুর গ্রামের মো. হারুনুর রশিদের পুত্র।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আরিফুর রহমান জানান, শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াংছা বাজার এলাকায় ইয়াবা বেচাবিক্রির খবর পায় পুলিশ। পরে থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহার নির্দেশে আমার নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ইয়াংছা এলাকা হতে ৯৭ পিস ইয়াবাসহ মো. রাজু ইসলামকে আটক করে।

আটকের পর তার দেহ তল্লাশি করে নীল রংয়ের একটি পলিথিনের মোড়ানো একটি প্যাকেটে ৯৭ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ২০ হাজার টাকা। মো. রাজু ইসলাম ইয়াবাগুলো সীতাকুন্ড এলাকা হতে এখানে বিক্রির জন্য নিয়ে এসেছিল।

নাম প্রকাশ না করা শর্তে স্থানীয় এক ব্যক্তি জানায়, ইয়াবা ব্যবসায়ী ইয়াবাগুলো ইয়াংছা এলাকায় মো. সাজ্জাদ নামে এক ব্যক্তির কাছে বিক্রির জন্য নিয়ে এসেছিল। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজুর প্রস্তুতি চলছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।