গণমানুষের হৃদয় জয় করেছেন মহিউদ্দিন চৌধুরী: রেজাউল করিম চৌধুরী

দীর্ঘ রাজনৈতিক সংগ্রামের মধ্য দিয়ে গণমানুষের হৃদয় জয় করেছেন এবিএম মহিউদ্দিন চৌধুরী বলে জানিয়েছেন, আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের একটি কমিউনিটি সেন্টারে চট্ট্রলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মরণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মলিত বৌদ্ধ নাগরিক পরিষদ এ স্মরণ সভার আয়োজন করে।

রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামের স্বার্থে তিনি কখনও আপোষ করেননি। যেখানে মানুষের দুঃখ-দুর্দশা, কষ্ট দেখেছেন সেখানেই ছুটে গেছেন। একাগ্রতা, আন্তরিকতা, সহমর্মিতার মধ্যে দিয়ে অন্য পেশার মানুষের কল্যাণে নিয়োজিত হয়েছেন।

চসিক নির্বাচনে জয়ী হলে নগরের ৪১টি ওয়ার্ডে স্বাস্থ্য কেন্দ্র নির্মাণ করা এবং কোনো ভাবেই হোল্ডিং টেক্স অসহনীয় পর্যায়ে বাড়ানো হবে না বলে প্রতিশ্রুতি দেন রেজাউল করিম চৌধুরী।

সভায় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনস্বাস্থ্য উপ-কমিটির সদস্য ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, এবিএম মহিউদ্দিন চৌধুরীর মতো নেতার অভাব রয়েছে। তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনে শুধু মানুষের কল্যাণে কাজ করেছেন। তাই মানুষও তাকে ভুলেনি। মানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন মহিউদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে বাংলাদেশ বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া, বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের সহ-সভাপতি ড. বিকিরণ প্রসাদ বড়ুয়া, এবিএম মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক মো. বোরহান উদ্দীন সালেহীন বক্তব্য দেন।