চকরিয়ায় নিহত ৬ ভাইয়ের সেই পরিবার পাচ্ছেন ৩৫ লাখ টাকা অনুদান

কক্সবাজারের চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৬ ভাইয়ের পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৩৫ লাখ টাকা অনুদান।

আজ বুধবার (৬ এপ্রিল) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন চকরিয়ার ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর। এর আগে গতকাল মঙ্গলবার (৫ এপ্রিল) নিহতের পরিবারের জন্য ৩৫ লাখ টাকা অনুদান ঘোষণা করেন প্রধামমন্ত্রী। তবে ইতোমধ্যে সেই অনুদানের চেক আনতে ঢাকায় গেছেন চেয়ারম্যান।

চকরিয়ার ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর গণমাধমকে জানান, দুর্ঘটনায় ৬ ভাই নিহত হওয়ায় পরিবারটি নিঃস্ব হয়ে গেছে। তাই অনুদান দেওয়ার জন্য প্রধানমন্ত্রী বরাবর আমি আবেদন করছিলাম। চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলমের সুপারিশে আবেদনটি আমলে নিয়ে পরিবারটির জন্য ৩৫ লাখ টাকা অনুদান দিচ্ছেন প্রধানমন্ত্রী।

তিনি আরও জানান, আনুষ্ঠানিকভাবে অনুদান ঘোষণার পর চেক বুঝে নিতে তাকে ঢাকায় ডেকেছেন প্রধানমন্ত্রী। চেক বুঝে নিতে মঙ্গলবার (৫ এপ্রিল) রাতেই ঢাকায় রওনা হয়েছেন তিনি। চেক নিয়ে এসে আনুষ্ঠানিকভাবে তা নিহতদের পরিবারকে হস্তান্তর করবেন।

উল্লেখ্য, বাবা সুরেশ চন্দ্রের শ্রাদ্ধানুষ্ঠান থেকে ফেরার পথে ৮ ফেব্রুয়ারি ভোরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকায় পিকআপ ভ্যানচাপায় ঘটনাস্থলেই মারা যান অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও স্মরণ সুশীল (২৯)। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরেক ভাই রক্তিম সুশীল। ঘটনায় অক্ষত অবস্থায় বেঁচে যান সুরেশ চন্দ্র সুশীলের মেয়ে মুন্নী সুশীল। আহত হন সুরেশ চন্দ্রের আরও দুই ছেলে ও এক মেয়ে।

Scroll to Top