ময়মনসিংহে বাস-অটোরিকশার সংঘর্ষ, চালকসহ নিহত ৭

রবিবার দুপুরে ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। আহত ব্যক্তিদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনাটি ঘটে তারাকান্দা উপজেলার গাছতলা বাজার এলাকায়।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুর সোয়া ১টার দিকে নেত্রকোনা থেকে ঢাকাগামী শাহজালাল পরিবহণের একটি বাস নেত্রকোনাগামী অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার সাতজন মারা যান। তাদের মধ্যে তিনজন পুরুষ, তিনজন নারী ও একজন শিশু। নিহতরা হলো জুলেখা খাতুন (৫০), মাসুমা খাতুন (২৫) ও তাঁর ২৭ দিনের শিশু, ফারুক (৪০), নিজামুদ্দিন (৩৫), চালক রাকিবুল (২৯)। নিহত অপর একজনের (২৭) পরিচয় জানা যায়নি। জানা গেছে নিহতরা একে অপরের আত্মীয়। তারা সবাই নেত্রকোনার পূর্বধলা উপজেলার বাসিন্দা।

স্থানীয় মোহাম্মদ শাহজালাল জানান, নিহতরা সবাই একই পরিবারের সদস্য। ময়মনসিংহ থেকে একটি শিশুর চিকিৎসা শেষে অটোরিকশায় তারা বাড়ি যাচ্ছিলেন। বাস চালকের ভুলের কারনেই দুর্ঘটনাটি হয়েছে। অটোরিকশাটিকে সাইড দিতে গিয়ে দ্রুতগতির বাসটি অটোরিকশাকে চাপা দেয়। দুর্ঘটনার পর স্থানীয়রা বাসটি আটক করে।