শিবগঞ্জে প্রেমিকের সঙ্গে পুত্রবধূকে দেখে ফেলায় শাশুড়িকে জবাই

পরকীয়া দেখে ফেলায় শাশুড়িকে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। এ ঘটনা ঘটে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। উক্ত ঘটনায় নিহতের পুত্রবধূসহ পরকীয়া প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। নিহত নারীর নাম যমুনা পাল। গ্রেফতারকৃতরা হলেন- যমুনা পালের পুত্রবধূ পলি রানী পাল ও তার কথিত পরকীয়া প্রেমিক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের মহিপুর গ্রামের গুলজার হোসেনের ছেলে মেহেদী হাসান।

গতকাল রাতে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ওসি মো. ফরিদ হোসেন। তিনি জানান, শাশুড়ি যমুনা পালকে গলা কেটে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে পুত্রবধূ পলি রানী পাল হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

পরকীয়া দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেছে। অপরদিকে, গ্রেফতারকৃত পরকীয়া প্রেমিক মেহেদীকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল বুধবার বিকালে পুলিশ রিমান্ডে নেয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ৩ মার্চ দিবাগত রাতে শিবগঞ্জ পৌর এলাকার কুমারপাড়া-বাবুপাড়ার একটি ভাড়া বাসায় ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনার পরদিন ৪ মার্চ বৃহস্পতিবার সকালে শিবগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে। উক্ত ঘটনায় ৫ মার্চ নিহতের ভাই কবির বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে তদন্ত করে জানা যায়, শাশুড়ি তার পুত্রবধূর পরকীয়া দেখে ফেলায় এ হত্যার ঘটনা ঘটেছে। নিহত যমুনা পালের ছেলে পেশায় স্বর্ণকার।