ফতুল্লায় ভুয়া দুদক কর্মকর্তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নারায়ণগঞ্জে চাঁদাবাজি করতে গিয়ে ইমরান হোসেন হায়দার নামে এক ভুয়া দুদক কর্মকর্তাকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনা ঘটে ফতুল্লার কায়মপুর ফকির গার্মেন্টসের সামনে।

গতকাল রাতে ফতুল্লায় ওই ভুয়া দুদক কর্মকর্তাকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। আটক ইমরান হোসেন হায়দার ফতুল্লার হাজীগঞ্জ এলাকার শাহ আলমের ছেলে।

এ সময় পুলিশ তার কাছ থেকে দুদকের একটি পরিচয়পত্র উদ্ধার করে। যাতে লেখা রয়েছে ‘মো. ইমরান হোসেন হায়দার, কোর্ট সহকারী (এএসআই) দুর্নীতি দমন কমিশন’।

বিষয়টি নিশ্চিত করেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম। তিনি জানান, ফতুল্লার ওয়াবদারপুল এলাকার মালেক সরকারের ছেলে কাপড় ব্যবসায়ী নাজির সরকার। তার কাছে প্রায় সময় ইমরান হোসেন হায়দার নিজেকে দুদকের এএসআই পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করতেন। বিভিন্ন সময় তার কাছ থেকে ২০ হাজার টাকাও নিয়েছেন। পরে বিষয়টি এলাকাবাসী জানতে পেরে দুদক কার্যালয়ে যোগাযোগ করে জেনেছেন ইমরান হোসেন হায়দার নামে দুদকের কোনো কর্মকর্তা নেই। পরে আবারও চাঁদা নিতে আসলে এলাকাবাসী ইমরান হোসেনকে আটক করে গণপিটুনি দিয়ে থানায় সংবাদ দেয়। পরে পুলিশ গিয়ে ইমরান হোসেনকে আটক করে। পুলিশ জানায়, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।