গাজীপুরে কাপাসিয়ার মডিউল হাসপাতালে করোনা চিকিৎসা শুরু

আজ গাজীপুরের কাপাসিয়ার বেসরকারি হাসপাতাল মডিউল পল্লী হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিতে উপজেলা প্রশাসনকে বুঝে দিলেন হাসপাতাল মালিক ডাঃ মো. রুহুল আমিন। আজ বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমত আরা ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রহিম হাসপাতাল বুঝে নেন।

কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: ইসমত আরা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আজকে থেকে কাপাসিয়ায় আক্রান্ত করোনা রোগীদের গাজীপুর বা ঢাকা যেতে হবে না। এখানে একজন বিশেষজ্ঞ ডাক্তার সব সময় তদারকি করবেন ও চিকিৎসা দিবেন। এ ছাড়াও চিকিৎসা নেওয়া রোগীদের খাবার পাশের এক হোটেল থেকে রান্না করে পার্সেল করে খাবার পাঠানো হবে। ওষুধ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে দেয়া হবে বলে জানান তিনি।

এই দুঃসময়ে এগিয়ে হাসপাতাল ব্যবহারের সম্মতি দেয়ায় কাপাসিয়ার এমপি সিমিন হোসেন রিমি, উপজেলা চেয়ারম্যান এড. আমানত হোসেন খান ও নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা হাসপাতাল মালিক ডাঃ মো. রুহুল আমিনকে সাধুবাদ জানিয়েছেন।

নির্মাণ কাজ শেষে এতদিন হাসপাতালটি উদ্বোধনের অপেক্ষায় ছিলো। আজ থেকে এখনো করোনা রোগীদের সেবাদান কার্যক্রম শুরু হয়েছে। হাসপাতাল মালিক অধ্যাপক ডাক্তার মো. রুহুল আমিন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দেশের এই ক্রান্তিকালে একটু সহযোগিতা করতে পেরেছি এটা আমার জীবনের অনেক বড় পাওয়া।