লালমনিরহাটে ব্যবসায়ীর গোডাউন থেকে ১২০ বস্তা চাল উদ্ধার

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা সিন্দুর্না হাটখোলা বাজার থেকে ১০ টাকা কেজি মূল্যের ১২০ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোর ৩টার দিকে ওই চাল উদ্ধার করা হয়েছে বলে হাতীবান্ধা থানা পুলিশ নিশ্চিত করেছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, রোববার গভীর রাতে উপজেলার সিন্দুর্না হাটখোলা বাজারের চাল ব্যবসায়ী আব্দুস সোবাহানের গোডাউনের সামনে একটি ট্রলি এসে দাঁড়ায়। এতে স্থানীয় মানুষের সন্দেহ দেখা দিলে তারা গোডাউনটি ঘিরে রেখে হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেন। খবর পেয়ে ইউএনও হাতীবান্ধা থানা পুলিশকে সাথে নিয়ে গোডাউনের তালা ভেঙে ১২০ বস্তা চাল উদ্ধার করে।

ট্রলি চালককে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। তবে গোডাউন মালিককে আটক করতে পারেনি পুলিশ। জব্দ চালের বিষয়ে হাতীবান্ধা থানার ওসি সেগুলোকে ১০ টাকা কেজি মূল্যের উল্লেখ করলেও স্থানীয়দের দাবি সেগুলো ত্রাণের চাল।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত নজির হোসেন জানান, সিন্দুর্না হাটখোলা বাজারের আব্দুস সোবাহানের গোডাউন থেকে ২৫ কেজি ওজনের ১২০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রলির চালককেও আটক করা হয়েছে। এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফর জানান, রাতের দিকে ১২০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

Scroll to Top