বাগেরহাটে ঝুলে থাকা বিদ্যুতের তারে প্রাণ গেল কৃষকের

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বহরবুনিয়া গ্রামে খালে ঝুলে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

মৃত কৃষকের নাম ইদ্রিস হাওলাদার (৬৫)। আজ বৃহস্পতিবার সকালে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল খাল থেকে তার মরদেহ উদ্ধার করে।

ঘটনার সময় ইদ্রিসের সাথে থাকা একই গ্রামের মজিদ হাওলাদার বলেন, খালের মধ্যে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে নৌকা থেকে খালে পড়ে যায় ইদ্রিস। পরে ফায়ার সার্ভিসের লোকজন তার মরদেহ উদ্ধার করে। ঘটনার সময় তিনি নৌকাযোগে ধানের চারা নিয়ে শেখপাড়া গ্রাম থেকে নিজ বাড়ি বহরবুনিয়ার উদ্দেশে যাচ্ছিলেন।

নিহতের ছেলে কাওছার হাওলাদার অভিযোগ করে বলেন, বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলায় খালের মধ্যে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে তার বাবা মারা গেছেন।

এ ঘটনা সম্পর্কে পল্লী বিদ্যুৎ মোরেলগঞ্জ জোনাল ম্যানেজার দিলিপ কুমার বাইন বলেন, বিদ্যুতের তার ঝুলে থাকার বিষয়ে ৩-৪ দিন আগে স্থানীয়রা জানিয়েছেন। একটি খাম্বা হেলে পড়েছে। আজ সেখানে দুর্ঘটনার কথা শুনেছি। লোক পাঠানো হয়েছে।

এ বিষয়ে মোরেলগঞ্জে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Scroll to Top