পরীমনির সহযোগী প্রযোজক ও অভিনেতা রাজও র‍্যাব সদর দপ্তরে

অবশেষে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় অভিযানের পর বনানীর বাসা থেকে রাজকে আটক করেছে র‍্যাব। ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনিকে আটকের পর পরই রাজের বাসায় অভিযান শুরু করে র‍্যাব। এরপর গতকাল বুধবার (৪ আগস্ট) রাত পৌনে ১২টায় তাকেও র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। একই সময় রাজের আরো দুই সহযোগীকে আটক করা হয়েছে।

গণমাধ্যমকে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বলেন, রাত সাড়ে ৮টার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান শুরু করে র‍্যাবের একটি দল। পরে তাকে আটক করা হয়। তার কার্যালয় থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়।

এদিকে দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আটকের পর জিজ্ঞাসাবাদ করছেন র‍্যাবের কর্মকর্তারা। গতকাল বুধবার (৪ আগস্ট) রাতে পরীমনিকে রাজধানীর বনানীর বাসা থেকে আটকের পর র‍্যাবের সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

গণমাধ্যমকে র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ জানান, পরীমনিকে র‍্যাবের সদর দপ্তরে নেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বেশ কিছু বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, বিকেলে পরীমনির বাসায় ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব। পরে ৩ ঘণ্টার অভিযানে তাকে আটক করা হয়।
প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি অভিনয় করেন তিনি।

এদিকে অভিযানের আগে পরীমনি ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন, তার রাজধানীর বনানীর বাসায় কেউ অভিযানে এসেছে। কে বা কারা তার বাসার দরজা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করছেন। পরীমনি অভিযোগ করে বলেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

পরীমনি লাইভে এসে বারবার অভিযোগ করেন, পুলিশকে খবর দেওয়া হলেও কোনো সাহায্য পাচ্ছেন না। মিডিয়ার লোকদের বাসায় ডাকছেন তিনি। লাইভে পরীমনিকে বলতে শোনা যায়, ‘কারা যেন আমার বাসায় ঢোকার চেষ্টা করছে। কেউ কালো কাপড় পরে আছেন, কেউ রঙিন কাপড় পরে আছেন। এরা কারা ভাই? আমি লাইভ কাটছি না। ’

লাইভে পরীমনি আরও বলেন, ‘পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে যাক। আমি লাইভ কাটব না। সবাই দেখুক। সবাইকে দেখায় দেব, এরা কী কী করে।’

Scroll to Top